এমন গুন্ডা স্বরাষ্ট্রমন্ত্রী আগে দেখিনি, মেমারি থেকে মমতার তোপ শাহকে

0

দ্য ওয়াল ব্যুরো: শুক্রবার সকালেই জানা গিয়েছিল, দ্বিতীয়বার মমতা বন্দ্যোপাধ্যায়কে শোকজ করেছে নির্বাচন কমিশন। ধর্মীয় লাইনে বক্তৃতার পর কেন্দ্রীয় বাহিনী সম্পর্কে মুখ্যমন্ত্রীর বক্তব্য নিয়ে এবার ব্যাখ্যা চেয়েছে নির্বাচন সদন। দুপুরে মেমারির সভা থেকে কমিশনকে কিছু না বলে অমিত শাহের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিদি যা বললেন তার মোদ্দা কথা হল এই, কমিশন নয়। যা করছে সব অমিত শাহের দফতর।

এদিন সিদ্দিকুল্লা চৌধুরীদের পাশে বসিয়ে মমতা বলেন, “এমন গুন্ডা স্বরাষ্ট্রমন্ত্রী এর আগে দেখিনি। চোখ দুটো লাল টুকটুক করছে। যেন এই গিলে খেয়ে নেবে। বাপরে। বাঘের থেকেও ভয়ঙ্কর!”

মমতা আরও বলেছেন, “প্রধানমন্ত্রীকে বলব, আপনার স্বরাষ্ট্রমন্ত্রীকে কন্ট্রোল করুন। দেশের কাজ নেই, সারাক্ষণ বাংলায় বসে বসে চক্রান্ত করছে।”

গত কয়েকদিন বেশ কয়েকটি সভা থেকে মমতার নিশানায় ছিল কেন্দ্রীয় বাহিনী। দলের মহিলাদের উদ্দেশে বলেছিলেন, গ্রামে গ্রামে কেন্দ্রীয় বাহিনী যদি ভয় দেখাতে আসে তাহলে ঘেরাও করুন। দিদি এও বলেছিলেন, বিজেপি মারছে, সিআরপি মারছে বলে কোনও ন্যাকা কান্না আমি শুনতে চাই না। ওরা মারলে আপনারা কী করছেন। প্রতিবাদ করুন। আমি তো মারামারি করতে বলছি না।

তবে এদিন মমতা বলেছেন, তিনি সিআরপিএফকে কোনও দোষ দিতে চান না। তাঁর কথায়, কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে বাংলায় অশান্তি পাকচ্ছেন অমিত শাহ।

দিদি যখন বর্ধমানে দাঁড়িয়ে শাহের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছেন তখন অমিত শাহ কলকাতায়। এদিন শাহও তাঁর সাংবাদিক বৈঠকে মমতার সাম্প্রদায়িক লাইনে বক্তৃতা নিয়ে সমালোচনা করেছেন। তিনি বলেছেন, এই বক্তৃতায় স্পষ্ট উনি সংখ্যালঘু ভোটও হারাচ্ছেন। নইলে এমন কথা বলবেন কেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.