ক্রিসমাস ইভের পার্টি থেকে নিউইয়ার ডাইন-আউট, বছরশেষে কোথায় কী মিলবে?

0

ক্রিসমাস ইভ উপলক্ষে সাজো সাজো রব কলকাতায়। বছরশেষের উৎসবে একেবারে নতুনরূপে সেজে উঠেছে কলকাতার সব পাঁচতারা হোটেল। থাকছে রকমারি খাবারের আয়োজন, আর সেইসঙ্গে উপরি পাওনা ডিজে লাইভ পারফরম্যান্স। এই ক্রিসমাসে কোথায় কী ধরনের খাবার মিলবে তার সুলুকসন্ধান দিলেন চৈতালি দত্ততাজ বেঙ্গল
ক্যাল টোয়েন্টি সেভেন
২৪ ডিসেম্বর রাত আটটা থেকে গালা বুফের (ভেজ, নন ভেজ) আয়োজন করা হয়েছে এই রেস্তরাঁয়। সঙ্গে রয়েছে নির্বাচিত বেভারেজ। উল্লেখযোগ্য মেন্যু লাশুনি মাকাই পালক, মুর্গ কালি মির্চ, গোসত খারা মশালা, লাইভ পাস্তা পিজ্জা স্টেশন, রোস্ট টার্কি, মশালা ম্যারিনেটেড প্রনস, গাজর হালুয়া, প্লাম কেক, গুড়ের পায়েস ইত্যাদি। খরচ ২৫০০ টাকা+কর (১জন)

দ্য গ্রিল বাই দ্য পুল২৪ ডিসেম্বর রাত্রি আটটা থেকে পুলসাইডে ব্যবস্থা থাকবে লাইভ গ্রিল, ওকারি, ক্রিসমাস গুডিজের। সঙ্গে লাইভ মিউজিক আর নানা স্বাদের সুস্বাদু বেভারেজ। ভেজ, ননভেজ বুফে মেন্যুতে আছে কটেজ চিজ স্টেক উইথ ব্ল্যাক পিপার, ইয়োগার্ট ম্যারিনেটেড, রোস্ট বাটার বল টার্কি, প্যান গ্রিলড ফিশ, ভেজিটেবল ইয়ালো কারি, খাস শিক কাবাব, অলিভ স্টাফড তন্দুরি আলু, ক্ষীরকদম, রসগোল্লা ইত্যাদি।
খরচ ৩৫০০ টাকা +কর (১জন)

 

দ্য জংশন
২৪ ডিসেম্বর রাত আটটা থেকে এখানে লাইভ মিউজিকের সঙ্গে সিগনেচার অ্যাপেটাইজার, নির্বাচিত বেভারেজ এবং আ লা কার্ট মেন্যু পাওয়া যাবে।
২৫ ডিসেম্বর দুপুর ১ টা থেকে ক্রিসমাস ব্রাঞ্চে মিলবে লাইভ গ্রিল, সি ফুড, রোস্ট, ডেজার্ট যা ‘ক্যাল ২৭’ এবং ‘দ্য গ্রিল বাই দ্য পুল’-এ মিলবে। এছাড়া ইউরোপিয়ান মেন্যুতে থাকবে পোচড এগ, ডাক, লাইভ গ্রিল স্টেশনে ভেটকি, বে অফ বেঙ্গল প্রনস, পিরি পিরি চিকেন ইত্যাদি গ্রিল ডিশ পাওয়া যাবে। এছাড়াও ইন্ডিয়ান মেন্যুকোর্সে আছে পনির হান্ডি কোর্মা, মুর্গ চাপ, গোসত বিরিয়ানি, প্লাম পুডিং উইথ ব্র্যান্ডি সস, রাম বল, বেকড মিহিদানা, মিষ্টি দই, কালোজাম ইত্যাদি।
খরচ ৪ হাজার টাকা +কর (১জন)।
যোগাযোগ ৯১-৩৩-৬৬১২৩৩০২| ৩৯৩৯ (শর্তাবলী প্রযোজ্য)

ভিভান্তা১ জানুয়ারি পর্যন্ত এখানে মিলবে ক্রিসমাস গোর্মেট গুডিস এবং নিউ ইয়ার স্পেশাল ফেস্টিভ হ্যাম্পারস। এছাড়া রয়েছে স্টোলেন ব্রেড, প্লাম কেক ইত্যাদি। দাম শুরু ১৫০০ টাকা +কর থেকে
২৪ ডিসেম্বর ‘মিন্ট’-এ বুফে ডিনারে রয়েছে রোস্টেড বাটার বল টার্কি উইথ ক্রানবেরি সস, প্লাম পুডিং ইত্যাদি খরচ ১৫০০ টাকা +কর (১ জন)
২৫ ডিসেম্বর এখানে দুপুর ১২.৩০-৩.৩০ পর্যন্ত মিলবে স্পেশাল ব্রাঞ্চ। সঙ্গে থাকবে লাইভ মিউজিক পারফরম্যান্স। মকটেল সমেত ব্রাঞ্চের খরচ ১৯৫০ টাকা + কর (১ জন)
ক্রিসমাসে উইনকে ডিজে খ্যাতি রায়ের লাইভ পারফর্মেন্সের সঙ্গে থাকবে চিলি বাটার গার্লিক প্রন, কুরকুরে দহি কাবাব ইত্যাদি। সঙ্গে মিলবে নির্বাচিত বেভারেজও।
প্যাকেজের খরচ ২৪৯৯ টাকা +কর থেকে শুরু ।
যোগাযোগ ৯১-৩৩-৬৬৬৬০০০০|৩১৩৩।

জে ডাবলিউ ম্যারিয়টক্রিসমাস উপলক্ষে এদের জে ডাবলিউ বেকারিতে মিলবে বেলজিয়াম চকোলেট ব্রাউনি, প্লাম কেক, হ্যান্ড ক্রাফটেড চকোলেট বার উইথ ড্রাই ফ্রুটস, জিঞ্জারব্রেড কুকিজ ইত্যাদি জিভে জল আনা উপাদেয় হ্যামপার।
এছাড়াও ২৪-২৫ ডিসেম্বর ‘জে ডাবলিউ কিচেন’-এ আ-লা-কার্ট মেন্যু পাওয়া যাবে।
দাম শুরু ২৫০০ টাকার থেকে।
যোগাযোগ +৯১ ৩৩৬৬৩৩০০০০।

ফেয়ারফিল্ড বাই ম্যারিয়ট কলকাতা‘কাভা’র বুফে ডিনারে মিলবে ভেজ এবং ননভেজ ডিশ। উল্লেখযোগ্য প্রন সুশি, ভেজিটেবিল সুশি, পনির পাসান্দা রোস্ট চিকেন, ডেট অ্যান্ড ওয়ালনাট কেক, হট গুলাব জামুন ইত্যাদি। খরচ ১৩৯৯ টাকা +কর (১জন)২৫ ডিসেম্বর কাভা ব্রাঞ্চের খরচ পড়বে ১৬৯৯ টাকা +কর(১জন)। এছাড়া ২৫ ডিসেম্বর ডিনারের খরচ পড়বে ১৫০০ টাকা +কর(১ জন)।

২৫ ডিসেম্বর দুপুর ৩ টে থেকে ক্রিসমাস ইভ পার্টিতে এদের ‘ভার্টেক্স’ রেস্তরাঁর আ লা কার্ট মেন্যুতে রয়েছে গ্লোবাল ফ্লেভার। উল্লেখযোগ্য পদ- বাটার রোস্ট চিকেন, ট্রাডিশনাল মাশরুম অ্যান্ড ট্রাফেল লাসাগ্না ইন সুইট পেষ্টো সস, কাচ্চে গোসত কি বিরিয়ানি, পনির লবঙ্গ লতিকা ইত্যাদি।
যোগাযোগ +৯১ ৭৬০৫০৮৬৮১৮।

হলিডে ইন কলকাতা এয়ারপোর্ট ২৪ ডিসেম্বর এদের সোশ্যাল কিচেনে লাইভ ব্যান্ড পারফরম্যান্সের সঙ্গে থাকছে বিশেষ বুফে ডিনার, আনলিমিটেড প্রিমিয়াম লিকার। খরচ ১২০০ টাকা +কর। ২৫ ডিসেম্বর ক্রিসমাস স্পেশাল লাঞ্চ ডিনার দুইই পাওয়া যাবে।
এছাড়াও ২৫ ডিসেম্বর এদের ব্যাংকোয়েট ‘অনিকস’-এ থাকছে ডিজে লাইভ পারফরম্যান্স, আনলিমিটেড লিকার ও বুফে ডিনার প্যাকেজ। খরচ শুরু ১৪৯৯ টাকা +কর(১জন)
‘আরবানা’য় ২৪ ডিসেম্বর ডিনারে লাইভ ডিজে মিউজিকের সঙ্গে থাকবে স্টার্টার, আনলিমিটেড লিকার। কাপল খরচ কর সমেত ৩৪৯৯ টাকা। শিশুদের প্রবেশিকা নিষিদ্ধ।
২৪-২৫ ডিসেম্বর রুফটপ আর কিউবে ডিনারে মিলবে লাইভ বারবিকিউ, মঙ্গোলিয়ান স্প্রেড, আনলিমিটেড ইমপোর্টেড লিকার। এছাড়া সিসা ও লাইভ ব্যান্ডের আয়োজনও রয়েছে। খরচ ২৪৯৯ টাকা +কর (১জন)। এখানে কাবানার ব্যবস্থাও থাকবে। কাবানা নিতে গেলে অতিরিক্ত চার্জ দিতে হবে।
যোগাযোগ ৬২৯০৯১৮৯০১

You might also like
Leave A Reply

Your email address will not be published.