অর্জুনকে বিয়ে করছেন? উত্তরে মালাইকা বললেন…

দ্য ওয়াল ব্যুরো: তাঁদের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া চলছে সেই কবে থেকে। ডেট করছেন সেটা তো বোঝাই যাচ্ছে, বিয়ে করছেন কি? করলেও কবে করছেন? মালাইকা অরোরা-অর্জুন কপূর এই মুহূর্তে বি-টাউনের অন্যতম হট টপিক।

বলিউডে এখন এমনিতেও বিয়ের ফুল ফুটেছে।  এক দিকে নিক জোনাস আর প্রিয়ঙ্কা চোপড়া। আর এক দিকে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। বেশ হই চই কাণ্ড চারদিকে। এরই মধ্যে আবার অর্জুন কপূর আর মালাইকা অরোরা খানের বিয়ে নিয়ে বলিউডে জোর গুঞ্জন। বলি সূত্র বলছে, সামনের বছরই হয়তো বিয়ের পিঁড়িতে বসতে পারেন অর্জুন-মালাইকা। আবার, দু’জনের ঘনিষ্ঠ মহলের কানাকানি, বিয়ে কোথায়, এখন তো সবে প্রেমের হাওয়া বইছে।

এত ফিসফাসের মধ্যে মালাইকা কী বলছেন? হিন্দুস্তান টাইমস-এর পক্ষ থেকে মালাইকাকে এই বিষয় জিজ্ঞাসা করা হলে, বেশ সোজাসাপ্টা ছক্কা হাঁকিয়ে দিয়েছেন নায়িকা। গুজবের হাওয়া আরও একটু উস্কে দিয়ে মালাইকা বলেছেন, “ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিতে আমি পছন্দ করি না। লজ্জা পাই সেটা একেবারেই নয়, বরং ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে আমি স্বচ্ছন্দ নই। ” সেই সঙ্গে নায়িকার মন্তব্য, “আমার জীবনে কী ঘটছে তা তো সবারই জানা। সকলের চোথের সামনেই ঘটছে। আলাদা করে কিছু বলার নেই আমার। এখন আমি জীবনের একটা সুন্দর ও দামি মুহূর্ত কাটাচ্ছি।”

মালাইকা-অর্জুনের সম্পর্কের বেশ মাখো মাখো রসায়নটা সামনে আসে ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’ রিয়্যালিটি শো থেকেই। বিচারকের আসনে মালাইকা, অতিথি অর্জুন। দু’জনেই স্টেজে উঠলেন হাতে হাত রেখে। মালাইকার মুখে লজ্জা মাখানো হাসি। হাতে হাত রেখে দু’জনে শোয়ে নাচও করেন।

চর্চার শুরু হতে না হতেই ভাইরাল অর্জুন আর মালাইকার পার্টি মুডের একটি ছবি। শেয়ার করা ছবিটিতে মালাইকা-অর্জুন ছাড়াও ছিলেন  করিশ্মা কপূর, করিনা কপূর, মালাইকার বোন অমৃতা অরোরা এবং আরও দু’টি অচেনা মুখ। শোনা যায়, দু’জনের চার হাত এক হওয়ার সুবাদেই নাকি পার্টিটা দিয়েছিলেন মালাইকার দুই বন্ধু তনয়া এবং অরবিন্দ দুবাস। এর পরেই আবার আবু জানি-সন্দীপ খোশলার দিওয়ালি পার্টিতে একসঙ্গে ধরা দেন দু’জনে।

গত বছরই মালাইকা-আরবাজের দীর্ঘ দাম্পত্যের ইতি ঘটে। আরবাজ নতুন সম্পর্কে জড়িয়েছেন এমন গুঞ্জন ওঠে বি-টাউনে। নতুন প্রেমের কথা স্বীকারও করেন আরবাজ। বিদেশিনি প্রেমিকা জর্জিয়া আন্ড্রিয়ানির সঙ্গে সব জায়গায় এখন দেখা যায় আরবাজ়কে। শোনা গিয়েছে, আগামী বছরে বিয়ে করতে পারেন তাঁরা।  আরবাজ-জর্জিয়ার আগেই কি গাঁটছড়া বাঁধবেন মালাইকা-অর্জুন? সেটাই এখন দেখার বিষয়।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More