রাজ্যের কোভিড-গ্রাফ প্রায় একই জায়গায় দাঁড়িয়ে, দৈনিক গড় সংক্রমণ সাড়ে ৩ হাজার, মৃত্যু ৫০

দ্য ওয়াল ব্যুরো: গত কয়েক দিন ধরে এ রাজ্যের কোভিড বুলেটিন যেন একই জায়গায় দাঁড়িয়ে আছে। সাড়ে তিন হাজারের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন দৈনিক, সুস্থ হয়ে উঠছেন তার কিছু বেশি। আবার কোভিড সংক্রমণ নিয়ে মৃত্যু হচ্ছে গড়ে ৫০ জনের। দৈনিক টেস্ট হচ্ছে সাড়ে ৪৪ হাজার বা তার কিছু বেশি।

এরকমই পরিসংখ্যান নিয়ে গত ২৪ ঘণ্টায় ৩৫৪৫ জন করোনায় আক্রান্ত হওয়ার পরে  মঙ্গলবার সন্ধেয় রাজ্যে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল চার লক্ষ ৬৩ হাজার ৪৬৩। একদিনে সেরে উঠেছেন ৩৬৪৬ জন, ফলে মোট সুস্থ হওয়া রোগীর সংখ্যা চার লক্ষ ৩০ হাজার ৪৬২। ৪৯ জন মারা যাওয়ার পরে মোট মৃত্যু বেড়ে দাঁড়াল ৮১২১। এই মুহূর্তে ২৪ হাজার ৮৮০ জনের শরীরে অ্যাকটিভ রয়েছে করোনার জীবাণু। ডিসচার্জ রেট বেড়ে দাঁড়িয়েছে ৯২.৮৮ শতাংশ।

এদিনও সর্বোচ্চ করোনা আক্রান্তের খোঁজ মিলেছে কলকাতা শহবরেই। ৮৬৭ জন আক্রান্ত কলকাতায়। মারা গেছেন ১১ জন। তার পরেই আছে উত্তর ২৪ পরগনা, যেখানে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮১৬ জন এবং মারা গেছেন ১৫ জন! তার পরেই আছে দক্ষিণ ২৪ পরগনা এবং হুগলি, যে দুই জেলায় করোনা আক্রান্ত ২৩২ এবং ১৯১ জন। উত্তরের জেলাগুলির মধ্যে সর্বোচ্চ সংক্রমণ জলপাইগুড়িতে, ১৩৩ জন।

গত ২৪ ঘণ্টায় টেস্ট হয়েছে ৪৪ হাজার ৫৬২ জনের। এই নিয়ে রাজ্যে মোট ৫৬ লক্ষ ৯ হাজার ৮৯৩ জনের পরীক্ষা হল। ১০১টি হাসপাতালে চলছে কোভিড চিকিতসা। ৯৫টি কেন্দ্রে চলছে পরীক্ষা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More