শনিবার, ফেব্রুয়ারি ১৬

হালে পানি পাবে না বলেই কেন্দ্রের দমননীতি, ডেবরার সভায় বললেন শুভেন্দু

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম মেদিনীপুর:  ২০১৯ এর ভোটে এ রাজ্যে, বাঙালির সংস্কৃতির সঙ্গে বাহারি সংস্কৃতির লড়াই হবে বলে মন্তব্য করলেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারি। বললেন, “যারা বাংলা ভাষা বোঝে না, বাংলায় লিখতে জানে না, বাংলায় পড়তে জানে না, তারা বাংলায় এসেছেন ভোট করতে।” স্পষ্টতই তাঁর নিশানায় ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

গতকালই খড়্গপুরের কাছে মোহনপুরে সভা করেন শিবরাজ সিং চৌহান। সেই সভাকে কটাক্ষ করেই শুভেন্দু বলেন, “যেখানে তিনবারের সরকারকে মধ্যপ্রদেশের মানুষ ছুড়ে ফেলেছে, সেখানে তিনি নাকি এ রাজ্যে তৃণমূলকে হটাবেন।”

পুরুলিয়ায় যোগী আদিত্যনাথের সভা নিয়ে কটাক্ষ করে তিনি বলেন, “উত্তরপ্রদেশের নিজের কেন্দ্রে লোকসভার উপনির্বাচনে বিজেপিকে জেতাতে পারেন না। তিনি করবেন এ রাজ্যে বিজেপির উত্থান।”

কয়েকদিন আগে ডেবরায়, বিজেপির মহিলা মোর্চার ব্যানারে সভা করে গেছেন মুকুল রায়। আজ সেখানেই পাল্টা সভা করলেন শুভেন্দু। তাঁর নিশানায় একদিকে যেমন ছিল কেন্দ্রের বিজেপি সরকার তেমনই সিবিআই ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থানেরও প্রশংসা করেন তিনি। বলেন, “এ রাজ্যে হালে পানি পাবে না বুঝতে পেরেই দমনপীড়ন চালাচ্ছে কেন্দ্র। কিন্তু আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেখিয়ে দিয়েছেন তিনি কারও কাছে মাথা নত করে না।”

Shares

Comments are closed.