আমেরিকায় জন্মদিনের পার্টিতে বন্দুকবাজের হানা, ৬ জনকে মেরে আত্মঘাতী

দ্য ওয়াল ব্যুরো: ফের মার্কিন মুলুকে বন্দুকবাজের হামলা। ভারতীয় সময় রবিবার গভীর রাতে কলোরাডোতে একটি জন্মদিনের পার্টি চলছিল। সেখানেই হানা দেয় বন্দুকবাজ। গুলি করে ঝাঁঝরা করে দেয় ছজনকে। তারপর নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হয় সে।

কলোরাডো শহর পুলিশ জানিয়েছে, বন্দুকবাজের হানা দেওয়ার খবর পাওয়ার সঙ্গেসঙ্গে পুলিশের উদ্ধারকারী দল পৌঁছয়। কিন্ত কয়েক মিনিটের মধ্যেই যা ঘটার ঘটে গিয়েছে। ছজনের দেহ উদ্ধার করে পুলিশ। রক্তাক্ত বন্দুকবাজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাকেও মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।

মার্কিন যুক্তরাষ্ট্রের এই শহরের পুলিশ প্রশাসনের প্রাথমিক অনুমান, নিহতদের মধ্যে এক তরুণীর বয়ফ্রেন্ড এই বন্দুকবাজ। সম্পর্কজনিত কারণে বদলা নিতেই এই ঘটনা ঘটিয়েছে ওই যুবক। তবে কলোরাডোর মেয়র জন সাদার্স বলেছেন, এই ঘটনার তদন্ত করার জন্য বিশেষ দল গঠন করা হয়েছে।

জন্মদিনের পার্টিতে উপস্থিত এক মহিলা সংবাদমাধ্যমে বলেছেন, যে সময়ে এই ঘটনা ঘটে তখন তিনি সেলিব্রেশন ফ্লোর ছেড়ে পার্কিংজোনে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। হঠাত্‍ই বজ্রপাতের মতো আওয়াজ পান। মুহুর্মুহু গুলি চলতে থাকে। ভয়ে তিনি লুকিয়ে পড়েন।

পুলিশ আরও জানিয়েছে জন্মদিনের অনুষ্ঠানে অনেক শিশু উপস্থিত ছিল। কিন্ত তাদের কেউ জখম হয়নি। অর্থাত্‍ টার্গেট করেই গুলি করা হয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। এমনিতে মার্কিন মুলুকে বন্দুকবাজের হামলা প্রায়ই ঘটে। শুধু কলোরাডো শহরে গত ছবছরে এই নিয়ে এমন ঘটনা ঘটল চার বার।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More