বাবার উৎসাহেই বলিউডে টিকে রয়েছেন অভিষেক, দিচ্ছেন মোক্ষম জবাব ট্রোলের

দ্য ওয়াল ব্যুরো: স্টার কিড হওয়া সত্ত্বেও তাঁর বি-টাউনে জার্নিটা মোটেও সুখকর নয়! জুনিয়র বচ্চন, অভিষেকের জীবনে এমন মুহূর্তও এসেছে যে তিনি ঠিক করেছিলেন ছেড়ে দেবেন অভিনয়! আসলে ‘রিফিউজি’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন। তাঁর সেই প্রথম ছবিও ফ্লপ হয়েছিল। পরবর্তীকালে আবারও একের পর এক ছবি ফ্লপ। এই পরিস্থিতিতে একসময় বলিউড কেরিয়ার ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন অভিষেক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এবিষয়ে মুখ খুলেছেন অভিষেক বচ্চন। সেই খারাপ সময়ে অভিষেকের পাশে দাঁড়িয়েছিলেন বাবা অমিতাভ বচ্চন। অভিষেক বলেন, ”পাবলিক প্ল্যাটফর্মে ব্যর্থ হওয়া খুব কঠিন। তখন কোনও সোশ্যাল মিডিয়া ছিল না, তবে আমি সংবাদমাধ্যমে পড়েছিলাম, যে কেউ আমাকে গালি দিচ্ছেন, আবার কেউ কেউ বলেছিলেন যে আমি অভিনয় জানি না। এক সময় আমার মনে হয়েছিল যে এটা আমারই ভুল। মনে হয়েছিল আমার হয়ত ইন্ডাস্ট্রিতে আসার চেষ্টা ঠিক হয়নি। আমি বাবার কাছে গিয়ে বলেছিলাম, সম্ভবত আমি হয়ত এটার জন্য তৈরি হইনি।”

সেই সময় অমিতাভ বচ্চন অভিষেককে বলেন, ”হেরে যাওয়ার জন্য আমি তোমাকে বড় করিনি। প্রতিদিন সকালে সূর্যের নিজে দাঁড়িয়ে তোমাকে নিজের জমি খুঁজে নেওয়ার জন্য লড়াই করতে হবে। অভিনেতা হিসাবে প্রতিটি ছবিতেই তোমাকে উন্নতি করতে হবে। তোমার কাছে যে চরিত্রগুলি আসছে, সেগুলি গ্রহণ করো, আর কাজে মনোনিবেশ করো। আমার কথা বিশ্বাস করো, তুমি ভালোই কাজ করবে।”

আর তাই অভিষেক এখন ভেঙে পড়ে না, বরং জবাব দেন সমস্ত ট্রোলের। সম্প্রতি, তাঁর নতুন ছবি ‘ দ্য বিগ বুল ‘-কে ঘিরে করা ট্রোলিংয়ের উপযুক্ত জবাব দিলেন অভিষেক। ডিজনি +হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে নয়ের দশকের কুখ্যাত স্টক ব্রোকার হর্ষদ মেহতার কাণ্ডকারখানার ওপর ভিত্তি করে তৈরি হওয়া ছবি ‘দ্য বিগ বুল’ মুক্তি পেয়েছে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিষেক বচ্চন। তবে সে ছবি দর্শকদের মধ্যে সেভাবে প্রভাব ফেলতে ব্যর্থ হয়েছে। তবে এই ছবি দেখে উছ্বসিত হয়ে ট্যুইট করে নিজের ভাললাগার কথা জানান অভিনেত্রী সোফি চৌধুরী।

ছবিতে অভিষেকের অভিনয়ের ভূয়সী প্রশংসাও সোফি করেন তাঁর ওই টুইটে। এরপরেই সোফির ট্যুইটের জবাবে এক ব্যক্তির ট্রোল, “আপনি কি এই জঘন্য ছবিটার প্রশংসা করার জন্য টাকা পেয়েছেন?” টুইটি চোখে পড়ামাত্রই তা রিটুইট করে সেই ট্রোলারকে সরাসরি কিছু না বলে সোফির উদ্দেশে অভিষেকের পাল্টা জবাব,”এ বাবা! এই ব্যাপার! সোফি এটা কিন্তু ঠিক নয়। তুমি আমাকে এই ব্যাপারটা আগেই জানাতে পারতে, তাহলে আগের করা টুইটগুলোর জন্য তোমাকে টাকা দিতে পারতাম।”

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More