শনিবার, ফেব্রুয়ারি ১৬

মদ খেতে বাধা, বৌদিকে অ্যাসিড ছোড়ার অভিযোগ দেওরের বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো: ভরদুপুরে মহিলার উপর অ্যাসিড হামলা। রবিবার বেলা আড়াইটে নাগাদ এই ঘটনা ঘটে হাওড়ার টিকিয়াপাড়ায়। পুলিশ জানিয়েছে, এ দিন দুপুরে বেলিলিয়াস রোড দিয়ে যাচ্ছিলেন ওই মহিলা। আচমকাই তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে দেয় এক যুবক। পুলিশ জানিয়েছে রাজু আনসারি নামের ওই যুবক সম্পর্কে মহিলার দেওর হন।

এ দিকে অ্যাসিড হামলার পর পালানোর চেষ্টা করে রাজু। কিন্তু স্থানীয়রা ধরে ফেলেন তাকে। শুরু হয় বেধড়ক মারধর। খবর পেয়েই ঘটনাস্থলে আসে হাওড়া থানার পুলিশ। গুরুতর আহত অবস্থায় অ্যাসিড আক্রান্ত মহিলাকে ভর্তি করা হয় হাওড়া জেলা হাসপাতালে। ইতিমধ্যেই অভিযুক্ত রাজু আনসারিকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, প্রতিদিনই মদ খেয়ে বাড়ি ফিরত রাজু। আর তারপরেই শুরু হতো অশান্তি। পরিবারের সদস্যের হাজার বারণ সত্ত্বেও পাল্টায়নি পরিস্থিতি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান পারিবারিক অশান্তির জেরেই নিজের বৌদিকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়েছে রাজু। ঘটনার তদন্ত শুরু করে হাওড়া থানার পুলিশ। কোথা থেকে রাজু এই অ্যাসিড কিনেছে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশকর্মীরা।

সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী খোলা বাজারে এখন অ্যাসিড বিক্রি নিষিদ্ধ। তাও কীভাবে রাজু অ্যাসিড কিনলো তাই নিয়েই প্রশ্ন তুলছেন স্থানীয় বাসিন্দারা। এলাকায় পুলিশের নজরদারির অভাব রয়েছে বলেও অভিযোগ তুলেছেন তাঁরা। পারিবারিক অশান্তির জেরেই রাজু আনসারি এমন কাণ্ড ঘটিয়েছে, নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ তাও খতিয়ে দেখছে পুলিশ।

Shares

Comments are closed.