টলিউড-জীবনের দেড় দশক পার করে ফেললেন দেব, টুইট করে স্মৃতিচারণ ঘাটালের সাংসদের

দ্য ওয়াল ব্যুরো: ‘চ্যালেঞ্জ নিবি না শালা’ থেকে বহু মেয়ের জীবনে স্বপ্নের ‘প্রেমের কাহিনি’ লিখেছেন তিনি। যাঁকে ‘আই লাভ ইউ’ বলার জন্য উদগ্রীব হয়ে থাকেন বহু তরুণী, তিনি আর কেউ নন। আমাদের সকলের প্রিয় হিরো দেব। সাংসদ-অভিনেতা দীপক অধিকারী।

মেদিনীপুরের ছেলে দীপক আজ পুরো বাংলার দেবদা। শুধু অভিনয় নয়, ঘাটালের সাংসদ দেবের ছকভাঙা রাজনীতি করার দক্ষতাকেও সম্মান জানায় জনগণ।

সালটা ২০০৫, টলিউডে অভিষেক হয় এক নতুন মুখের। বিপরীতে ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। ছবির নাম ছিল ‘অগ্নিপথ’। উঠতি সেই নায়ককে নিয়ে মস্করা কম হয়নি দর্শকদের মধ্যে। অভিনয় বা সংলাপ বলা নিয়ে শুনতে হয়েছিল অনেক কথা। তারপর বিরতি ২ বছরের। ২০০৭-এ তিনি এলেন, দেখলেন এবং জয় করে নিলেন সিনেপ্রেমীদের মন। ছবির নাম ‘আই লাভ ইউ’।

এখন জনমুখে দেব শুধু আবেগ নয়, মানুষের পাশে থাকার, মানবিকতার, রাজনীতিতে শ্রদ্ধার অন্যতম মুখ। দেখতে দেখতে ১৫টা বছর বাঙালির ঘরে ঘরে, মনের অন্দরে জায়গা করে নিয়েছেন দেব। তিনি এখন ঘরের ছেলে।

বাংলা ছবির দুনিয়ায় সম্পূর্ণ হয়েছে তাঁর ১৫ বছর। ট্যুইটারে সেই পুরনো কথা আরও একবার মনে করেছেন টলিউডের অন্যতম জনপ্রিয় এই নায়ক। ‘গোলন্দাজ’ ছবির শ্যুটিং শেষ করে টুইট করেন তিনি।

রুপোলি পর্দায় দেবের ১৫ বছর পূর্তি উপলক্ষ্যে এবার ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ের নতুন উদ্যোগ। তাঁর অভিনীত ‘কবীর’, ‘ককপিট’, ‘চ্যাম্প’ ও ‘হইচই’ ছবিগুলি ওয়েব প্ল্যাটফর্মে নিয়ে আসছে ‘হইচই’। ২৪-২৭ ফেব্রুয়ারি চারদিনে চারটে ছবি সামনে আসবে দর্শকদের। এই উদ্যোগ নিয়ে উৎসাহী দেবও।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More