মীনাক্ষী শেষাদ্রির মৃত্যু নিয়ে ছড়িয়েছে গুজব, ইনস্টাতে ছবি পোস্ট করে জানালেন অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: করোনা আবহে প্রতিটি মানুষই রয়েছেন চিন্তিত। বি-টাউনের বহু তারকা শিকার হয়েছেন করোনার, আবার অকালেই করোনার বলি হয়েছেন অনেকে। কিন্তু সত্যি খবরের সঙ্গে সঙ্গে বাজারে চাউর হয়েছে নানা গুজবও। রবিবার সন্ধ্যা থেকে সেরকমই একটি গুজব ছড়িয়ে পড়ে। শোনা যায় ৯০-এর বিখ্যাত বলিউড অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি করোনার কবলে পড়ে মারা গেছেন! তাঁর মৃত্যু নিয়ে চলে জল্পনা কল্পনা।

নিজের সম্পর্কে ছড়িয়ে পড়া এই গুজবকে থামাতেই কার্যত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অভিনেত্রী। তিনি বেঁচে আছেন এবং পরিবারের সঙ্গে মার্কিন মুলুকের ডালাসে রয়েছেন বলে লেখেন তাঁর পোস্টে। মীনাক্ষী তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ছবি পোস্ট করে জানান সে কথা। ছবিতে নাচের একটি মুদ্রা করতে দেখা যায় তাঁকে, এবং ক্যাপশনে লেখেন, ‘ডান্স পোজ’। পাশাপাশি সকলকে অনুরোধ করেন যাতে কেউ যেন গুজবে কান না দেন, এবং গুজব না ছড়ান।

১৯৮৩তে ‘পেন্টার বাবু’ সিনেমা দিয়ে বি-টাউনে তাঁর অভিষেক হয়। এরপরেই জ্যাকি শ্রফের বিপরীতে ‘হিরো’ সিনেমা তে কাজ করেন তিনি। বক্সঅফিসে পর পর বেশ কয়েকটি হিট ছবি তিনি উপহার দেন। এরপরে হরিশ মহীশূরকে বিয়ে করেন ১৯৯৫ সালে এবং তার পরেই সরে আসেন অভিনয় থেকে। বর্তমানে তিনি আমেরিকাতেই স্থায়ীভাবে ছেলে, মেয়ে ও স্বামীর সঙ্গে বাস করছেন। তবে ডালাসে তিনি নতুন করে শুরু জীবনের আর একটি অধ্যায়। সেখানে নাচের একটি স্কুল খুলেছেন। ওডিসি ও ভারতনাট্যমই মূলত শেখানো হয় তাঁর স্কুলে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More