পাঁচ দিন সস্তায় এমআই ফোন, ৬,৫০০ টাকা পর্যন্ত ছাড় দিয়ে শুরু হল সেল

দ্য ওয়াল ব্যুরো: কম দামে ভালো স্মার্টফোন কেনার কথা ভাবছেন? আপনার জন্য দুর্দান্ত সুযোগ নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। জনপ্রিয় ই-কমার্স সাইটে শুরু হয়েছে এমআই সেল। এই সেলে সস্তা হয়েছে একাধিক জনপ্রিয় শাওমি স্মার্টফোন। ভারতে শাওমি কোম্পানির রেডমি ও এমআই সিরিজের ফোনগুলিতে ছাড় মিলছে। এই সেল চলবে ২১ জুন পর্যন্ত।

৬,৫০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে এমআই এ-টু ফোনে। সঙ্গে থাকছে ব্যাঙ্ক অফার ও নো-কস্ট ইএমআই এর সুবিধা। এই সেলে সস্তা হয়েছে রেডমি ওয়াই-টু, রেজমি নোট ৫ প্রো, রেডমি ৬ প্রো-এর মতো জনপ্রিয় ফোনগুলি।

জানুয়ারি মাসে ১৬,৯৯৯ টাকায় বাজারে এসেছিল এমআই এ-টু। ১০,৯৯৯ টাকায় এই ফোনের বেস ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে। ১২৮ জিবি স্টোরেজে এম এ-টু কিনতে ১৫,৯৯৯ টাকা খরচ হবে।

স্মার্টফোনে ডিসকাউন্টের সঙ্গেই এই সেলে বিভিন্ন শাওনি ফোনে নো-কস্ট ইএমআই-এর সুবিধা দিচ্ছে অ্যামাজন।‌ সেই সঙ্গে অ্যাক্সিস ব্যাঙ্কে ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত ৫ হাজার টাকা ছাড়। আর পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে কিনলে ১১,৩০০ টাকা অতিরিক্ত ছাড় মিলবে।

এই সেলে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে রেডমি ওয়াই-টু। এই ফোন কেনার সময় পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জে ৭,৩৫০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। রেডমি নোট ৫ প্রো ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে রেডমি ৬ প্রো। একই সঙ্গে সস্তা হয়েছে রেজমি ৬এ, রেডমি ৬ আর রেডমি ৫।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More