বিজ্ঞাপনের কল্যাণে বাবা-মেয়ের গল্প নিয়ে পর্দায় অমিতাভ-শ্বেতা

দ্য ওয়াল ব্যুরো: বৃদ্ধ বাবাকে নিয়ে ব্যাঙ্কে পেনশনের কাজে এসেছেন মেয়ে। আর যথারীতি গাদা গুচ্ছের কাউন্টার ঘুরে জুটছে কর্মীদের বিরক্তি। কাজের কাজ হচ্ছে না কিছুই। বরং ঘেমে নেয়ে একসা হচ্ছেন ওই বৃদ্ধ। কিন্তু এত সব গন্ডগোলের মধ্যেও কিন্তু বাবার দিকে পুরো নজর রয়েছে মেয়ের। হাত ধরে চেয়ারে বসানো থেকে চশমার ঘাম মুছিয়ে দেওয়া কিংবা সিঁড়ি দিয়ে উঠে বাবা হাঁপিয়ে গেলে তাঁর বুকে খানিক মালিশ করে আরাম দেওয়া, সব দিকেই খেয়াল রয়েছে তাঁর।

এ দৃশ্য আম জনতার জীবনে প্রায় রোজই ঘটে। তবে এ বার ঘটল পর্দায়। এক বিজ্ঞাপনের শ্যুটে বাবা-মেয়ের এই জুটিতে অভিনয় করলেন অমিতাভ বচ্চন এবং তাঁর মেয়ে শ্বেতা নন্দা। আর পাঁচটা সাধারণ বাড়ির মেয়ের মতোই নিখুঁত অভিনয় করেছেন শ্বেতা।

মাস খানেক আগেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছিল বিগ বি এবং শ্বেতার কিছু ছবি। শ্যুটিং সেটে মেয়ের সঙ্গে অমিতাভ বচ্চনের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই শুরু হয় জোরদার জল্পনা। তাহলে কি এ বার বলিউডে আসছেন শ্বেতা। এ প্রশ্ন ঘুরছিল সব মহলে। এমনিতে বাবার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গী হলেও সিনেমা জগত থেকে বেশ অনেকটাই দূরে ছিলেন শ্বেতা। তবে বাবার সঙ্গে ছবি প্রকাশ্যে আসতে প্রায় সবাই ধরেই নিয়েছিলেন বিগ বি’র পরের ছবিতেই একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাবে বাবা-মেয়ের এই জুটিকে। কেউ কেউ তো আবার এটাও ভাবছিলেন রিয়েল লাইফের মতো রিল লাইফেও কি তাঁদের জোড়ি বাবা-মেয়েরই থাকবে। নাকি থাকবে অন্য কোনও চমক।

এ বার সব জল্পনার অবসান ঘটিয়ে এক সঙ্গে পর্দায় এলেন শ্বেতা এবং অমিতাভ। কল্যাণ জুয়েলার্সের হয়ে এ বার বিজ্ঞাপন করলেন তাঁরা। এর আগে অবশ্য জয়া ভাদুড়ির সঙ্গে কল্যাণের অনেক বিজ্ঞাপনেই দেখা গিয়েছেন সিনিয়র বচ্চনকে। তবে মেয়ের সঙ্গে এই প্রথম। বলা ভালো মেয়ের সঙ্গে এই প্রথমবার ক্যামেরার সামনে কাজ করলেন বিগ বি।

টুইটারে এই বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন অমিতাভ। দেখুন সেই ভিডিও।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More