দেশের মহিলা ক্রিকেট দল নিয়ে মজার পোস্ট বিগ বি-র, সবাই অবশ্য মজা পাননি এতে

দ্য ওয়াল ব্যুরো: ভারতীয় ক্রিকেট টিমের প্রায় প্রত্যেক খেলোয়াড়ের মধ্যেই একটা সুন্দর মিলের সুতো রয়েছে। বেশিরভাগ খেলোয়াড়ের ঘর আলো করে এসেছে ফুটফুটে কন্যাসন্তান। এবার সেই তালিকাতে যুক্ত হয়েছে বিরাট কোহলি ও অনুষ্কার নাম। গত ১১ জানুয়ারি তাঁদের ঘরে এসেছে নতুন অতিথি! কন্যা সন্তানের বাবা হয়েছেন কোহলি, বিরাট সেলিব্রেশন চলছে তাই তাঁদের বাড়িতে। খেলারজগতের পাশাপাশি বলিউডের অন্যান্য তারকারও বিরাট ও আনুষ্কাকে অভিনন্দন জানাচ্ছেন।

এসবের মাঝে বিগ-বি অমিতাভ বচ্চন ভবিষ্যতের মহিলা ক্রিকেট দলও তৈরি করে ফেলেছেন! অবাক হচ্ছেন? অমিতাভ বচ্চন তাঁর অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে টিম ইন্ডিয়ার ১৩ জন খেলোয়াড়ের নাম লেখা আছে, যাঁরা সকলেই মেয়ের বাবা। এর পাশাপাশি এই ট্যুইটে বিগ বি এটাও লিখেছেন যে, তাহলে কি এই পুচকিদের নিয়েই তৈরি হবে ভবিষ্যতের মহিলা ক্রিকেট টিম? তবে এই পোস্টের ক্যাপশন আরও বেশি করে নজর কেড়েছে নেটিজনদের। সেখানে তিনি লিখেছেন, “অ্যান্ড ধোনি অলসো হ্যাস ডটার… উইল শি বি ক্যাপটেন?”

এই সমাজে মেয়েরা একটু কোণঠাসাই, তাই কি বিগ বি চেয়েছেন মেয়েদের সামনে এগিয়ে দিতে? নাকি এটাও একধরনের নেপোটিজম? এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে চলছে তোলপাড়। ঝড়ের গতিতে শেয়ার হয়েছে অমিতাভের পোস্ট। তবে বেশিরভাগ নেটিজেনরাই এই টুইটকে ভালভাবে নিয়েছেন, বুঝেছেন এটা নেহাতই রসিকতা। কিন্তু মেয়েদের এগিয়ে আসা দরকার, সেই ক্ষেত্রে বিগ-বির পোস্ট আরও বেশি উৎসাহ দেবে বলে মনে করছেন অনেকে।

তালিকায় সুরেশ রায়না, গৌতম গম্ভীর, রোহিত শর্মা, মহম্মদ শামি, রবিচন্দ্রন আশ্বিন, অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, চেতেশ্বর পূজারা, রিদ্ধিমান সাহা, হরভজন সিং, টি নাটারাজন, উমেশ যাদব এবং বিরাট কোহলির নাম লেখা হয়েছে। এই সমস্ত খেলোয়াড়ই মেয়ের বাবা। সোশ্যাল মিডিয়ায় এই খেলোয়াড়দের মতো তাঁদের কন্যারাও খুব জনপ্রিয়।

২০২০-এর অগস্টে বিরাট ও অনুষ্কা জানান যে ২০২১-র জানুয়ারিতে তাঁদের বাড়িতে নতুন অতিথি আসতে চলেছে। এর পরে, আইপিএল খেলতে বিরাট উড়ে যান দুবাই। এই সময়ে অনুষ্কাও বিরাটের সঙ্গে ছিলেন। অস্ট্রেলিয়া সফরে রওনা হয়েছিলেন বিরাট, তবে তারপরই তিনি পিতৃত্বকালীন ছুটি নেন। এমন পরিস্থিতিতে অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ দিয়ে প্রথম টেস্ট খেলে দেশে ফেরেন বিরাট কোহলি।

অন্যদিকে, বিরাট ও অনুষ্কার বিয়ের রিসেপশনেও ছিল চাঁদের হাট, সেখানেও সপরিবারে উপস্থিত ছিলেন বিগ-বি। এমনকি বিগবি অনুষ্কাকে জন্মদিনেও শুভেচ্ছাও জানান টুইট করে, সেই টুইটের উত্তরে অনুষ্কা নিজের কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানান অমিতাভ বচ্চনকে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More