কৌন বনেগা ক্রোড়পতি ১২, এপিসোড ৩৯ এ চমক দিলেন অমিতাভ বচ্চন

দ্য ওয়াল ব্যুরো: টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। অনুষ্ঠানটিকে নিয়ে শুরু থেকেই দর্শকদের মধ্যে রয়েছে প্রবল উত্তেজনা ও আগ্রহ। এই আগ্রহের অন্যতম কারণ বলাই বাহুল্য শোয়ের হোস্ট মিস্টার অমিতাভ বচ্চন। বিগ বি’কে কেন্দ্র করেই এই শোয়ের জনপ্রিয়তা আরও বেড়েছে। শোয়ের মধ্যে দিয়ে তিনি সবসময় দর্শকদের উৎসাহিত করেন যা নেটিজেনদের মন জয় করার অন্যতম কারণ।

‘হু ওয়ান্টস টু বি বিলিওনেয়ার?’ নামে একটি ব্রিটিশ রিয়েলিটি শোয়ের অনুসরণে ভারতে তৈরি হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মতো গেম শো। ২০০০ সালে প্রথম সোনি টিভিতে শুরু হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি’। প্রথম থেকেই এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অমিতাভ বচ্চন। যদিও সিজিন ৩ এ সঞ্চালনার দায়িত্ব পেয়েছিলেন শাহরুখ খান।

এখন ‘কৌন বনেগা ক্রোড়পতি’ র ১২ তম সিজিন চলছে। আর এই ১২ তম সিজিনের ৩৯ নম্বর এপিসোডে আসা প্রতিযোগীদের এমন কিছু প্রশ্ন করেন অমিতাভ, যা শুনে অবাক হয়ে যান নেটিজেনেরা। দুজন প্রতিযোগীর মধ্যে প্রথমে তিনি লক্ষ্মী দেবীর সঙ্গে খেলা শুরু করেন। লক্ষ্মী দেবী ১২ লক্ষ ৫০ হাজার টাকা জেতেন এই শো থেকে। আর এরপরই অনুষ্ঠানে আসে চমক! যখন মঞ্চে খেলতে নামেন দ্বিতীয় প্রতিযোগী দিল্লির ফ্যাশন ডিজাইনার নিশা রাম।

নিশা জানান করোনা আবহে তাঁর ব্যবসার প্রচুর আর্থিক ক্ষতি হয়। তিনি একটা ভয়াবহ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আর তাঁর অনেক টাকার প্রয়োজন। এরপরই তিনি সিদ্ধান্ত নেন মাস্ক বানানোর, যাতে তাঁর কাছে যাঁরা কাজ করেন তাঁদেরকে নিশা পারিশ্রমিক দিতে পারেন। এছাড়াও তিনি আরও বলেন যে লকডাউন উঠে গেলেও তাঁর ব্যবসা আগের মতো করে হচ্ছে না। এই সময় পরিবেশ বেশ ভারাক্রান্ত হয়ে ওঠে। তখনই পরিবেশকে আবার হাসিখুশি চাঙ্গা করে তুলতে উদ্যোগী হন শোয়ের হোস্ট মিস্টার বচ্চন।

সবাইক চমকে দিয়ে মজা করেই তিনি নিশাকে তাঁর ফ্যাশন সেন্স নিয়ে জিজ্ঞাসা করেন! নিশা এই প্রশ্নে একটু হকচকিয়ে গিয়ে উত্তর দেন যে বিগ বি যা পরে আছেন অনুষ্ঠানে, সেটা নিশার বেশ পছন্দ হয়েছে। যদিও এই উত্তর বিগ বি’র খুব একটা মনমতো হয়নি! তিনি নিশাকে ডিপ্লোম্যাটিক হতে বারণ করেন আর সত্যিটা বলতে বলেন। তখন নিশা জানান যে বচ্চনের পোশাকে নীল রঙটা খুব বেশি হয়ে গেছে। মিস্টার বচ্চনও রসিকতা করে নিশার থেকে নিজের পোশাক সম্পর্কে পরামর্শ চান! তখন নিশা গ্রে বা ব্রাউন কালারের পোশাক পরার কথা বলেন। যদিও এই পরামর্শ বিগ বিয়ের খুব বেশি মনে ধরেনি। কারণটা তিনি নিজেই মজা করে জানান। বচ্চন বলেন যে তিনি প্রায়শই তাঁর স্টাইলিস্টকে পোশাকে গ্রে আর ব্রাউন রঙের ব্যবহার করতে বারণ করেন, এই দুটো রঙকে একপ্রকার এড়িয়েই যেতে বলেন। আর এরকম মজার কথা বলতে বলতে তাঁরা আবার ফিরে আসেন খেলার মূলবিষয়ে। এবং এরপর থেকে শুরু হয় প্রশ্নোত্তর পালা।

Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More