প্রিয়াঙ্কা চোপড়ার ‘বাবা’ হতে দ্বিধা জানিয়েছিলেন অনিল কাপুর! কে রাজি করিয়েছিলেন তাঁকে

দ্য ওয়াল ব্যুরো: দুই অভিনেতার মধ্যে বয়সের ফারাক ২৬ বছরের। অন্যদিকে অনিল কাপুর এখনও এতটাই ফিট এবং হ্যান্ডসম যে এই বয়সেও টেক্কা দেন কমবয়সী অভিনেতাদের। তাছাড়া আগে এক সিনেমায় নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করার জন্য ‘মিস ওয়ার্ল্ড’ প্রিয়াঙ্কা চোপড়া এবং অনিল কাপুরকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু বড়পর্দায় সেই নায়িকারই বাবা হতে হবে শুনে মুখের উপর ‘না’ জানিয়েছিলেন অনিল কাপুর।

পরিচালক জোয়া আখতারের ‘দিল ধাড়াকনে দো’ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া এবং রণবীর সিংয়ের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন অনিল কাপুর। সিনেমাতেই প্রিয়াঙ্কা, রণবীরের নিজের দিদি হয়ে অভিনয় করেছিলেন। সেই সময়ই মুক্তি পেয়েছিল ‘বাজিরাও মাস্তানি’। সঞ্জয় লীলা বনসালির এই সিনেমায় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা-রণবীর। অথচ ‘দিল ধাড়াকনে দো’তে দিদি-ভাইয়ের চরিত্রে অভিনয় করার আগে আপত্তি ছিল না তাঁদের কারওই। শুধু আপত্তি জানিয়েছিলেন অনিল কাপুর।

এক সাক্ষাৎকারে অনিল কাপুর জানিয়েছেন, “প্রিয়াঙ্কা চোপড়ার বাবা আমি! ইয়ার… রণবীর তো তাও নিউকামার। কিন্তু প্রিয়াঙ্কার চোপড়ার বাবা!” আরও বলেন, “এক সিনেমার জন্য প্রিয়াঙ্কা এবং আমাকে রোমান্টিক দৃশ্যে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন এক পরিচালক। তাঁরই বাবা হতে হবে শুনে খারাপ লেগেছিল ভীষণ।” তারপরেই তিনি জানান তাঁর ছোট ছেলে হর্ষবর্ধন কাপুর তাঁকে রাজি করিয়েছিলেন এই চরিত্রে অভিনয় করার জন্য।

অনিল কাপুর জানান, “স্ক্রিপ্ট হাতে পাওয়ার পর মনখারাপ হলে, হর্ষ আমাকে অনেকটা বুঝিয়েছিল। ও বুঝিয়েছিল, এটা সিনেমা। আমি প্রিয়াঙ্কার বাবার চরিত্রে শুধু অভিনয় করব। ‘বাবা’ হব না। শুধু অভিনয়কে গুরুত্ব দিয়েই এই সিনেমায় রাজি হওয়া উচিত আমার।” বলাই বাহুল্য, যতই শুরুতে অরাজি থাকুক না কেন, অন্যান্যবারের মতো তিনি অভিনয় দিয়েই তাক লাগিয়ে দিয়েছিলেন সিনেমায়।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘একে ভার্সেস একে’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অনিল কাপুর এবং অনুরাগ কাশ্যপকে। আবার রাজ মেহতার পরবর্তী সিনেমা ‘যুগ যুগ জিও’তেও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে করন জোহরের ‘তাখাত’-এও থাকবে তাঁর স্পেশ্যাল এপিয়ারেন্স।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More