কথা রাখলেন বিরুষ্কা, করোনা মোকাবিলায় ২ কোটির বড় সাহায্য ঘোষণা

দ্য ওয়াল ব্যুরো: করোনার দ্বিতীয় ঢেউ একেবারে নাজেহাল গোটা দেশ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। বেশিরভাগ রাজ্যই আংশিক বা সম্পূর্ণ লকডাউনের পথে হাঁটা শুরু করেছে। এরই মধ্যে দেশে দেখা দিয়েছে হাসপাতালের বেড, অক্সিজেনের ঘাটতি। তারকা থেকে সাধারণ মানুষ এগিয়ে এসেছেন মানুষের পাশে দাঁড়াতে। এবার এগিয়ে এলেন ভারতীয় ক্রিকেটের আইকন বিরাট কোহলি এবং বি-টাউনের প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা।

কয়েকদিন আগেই আইপিএল স্থগিত হওয়ার কারণে বাড়ি ফিরে এসেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। তবে বাড়ি ফিরে আসার পর থেকেই দেশে কোভিড আক্রান্তদের পাশে থাকার কাজে লেগে পড়েছেন তিনি। বাড়ি ফিরেই করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর কাজ শুরু করে দিয়েছিলেন বিরাট। দিল্লির বিরাট এখন মুম্বইতেই রয়েছেন। মায়ানগরীতে তিনি যুব সেনার সঙ্গে যোগাযোগ করেন। করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য তাদের কমিটির সদস্য রাহুল কানালের কাঁধে কাঁধ মিলিয়ে কাজে লেগে পড়েন বিরাট।

এরপর অনুষ্কাকে সঙ্গে নিয়ে ভারতে কোভিড রিলিফের কাজে নেমে পড়লেন। ‘কেটো’র অর্থ সংগ্রহের জন্য নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন তাঁরা। ২ কোটি টাকার অনুদান দিলেন বিরুষ্কা। অনুষ্কা ইনস্টাগ্রামে বিরাটের সঙ্গে একটি ভিডিও পোস্ট করে ৫০ মিলিয়ন ফলোয়ার্সকে এই কঠিন সময়ে পাশে থাকার আবেদন জানালেন। অভিনেত্রী ও প্রযোজক অনুষ্কা নিজেই তহবিল সংগ্রহের প্রচার চালাচ্ছেন ‘ইন দিজ টুগেদার’ নামে।

ভিডিওতে তাঁরা বলেন, “আমাদের দেশ করোনার দ্বিতীয় ঢেউয়ের বিরুদ্ধে লড়াই করছে। আমাদের স্বাস্থ্য পরিষেবা ভয়ঙ্কর চ্যালেঞ্জের সামনে দাঁড়িয়ে। মানুষগুলোর কষ্ট দেখে আমার হৃদয় ভেঙে যাচ্ছে। তাই আমি আর বিরাট ‘ইন দিজ টুগেদার’ নামে কেটোর সঙ্গে একটা প্রচার চালাচ্ছি কোভিড তহবিল সংগ্রহের জন্য। আমরা ঘুরে দাঁড়াবই এই পরিস্থিতি থেকে। আপনারাও এগিয়ে আসুন। ভারত ও ভারতীয়দের পাশে থাকুন। আপনাদের অবদান সঙ্কটের সময় বহু মানুষের জীবন বাঁচাতে পারে।”

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More