মাঝরাতে সাংবাদিক অর্ণব গোস্বামীর গাড়িতে হামলা, অভিযোগের আঙুল কংগ্রেসের দিকে

নিউজ চ্যানেলে রাতের শো শেষে টয়োটা গাড়িতে করে স্ত্রী সামিয়া গোস্বামীকে নিয়ে বাড়ি ফিরছেলন রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কের প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী। বাড়ি থেকে মোটামুটি ৫০০ মিটার দূরে তাঁর গাড়ির উপরে হামলা চালানো হয়। অভিযোগ গাড়ি লক্ষ্য করে মুখোশ পরা দুষ্কৃতীরা তরল ভরা বোতলও ছোঁড়ে।

দ্য ওয়াল ব্যুরো: রাত তখন ১২টা বেজে গেছে। অফিস থেকে বাড়ি ফিরছিলেন সস্ত্রীক অর্ণব গোস্বামী। আর তখনই দুই বাইক আরোহী অর্ণবের গাড়ির উপরে হামলা চালায় বলে অভিযোগ। কোনওক্রমে তাঁরা অবশ্য হামলা থেকে রক্ষা পান। পরে মুম্ব‌ইয়ের এনএম জোশি মার্গ থানায় অভিযোগ দায়ের করেন অর্ণব। তাঁর অভিযোগ, কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। সরাসরি কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীকে তিনি এই হামলার জন্য দায়ী করেছেন।

জানা গিয়েছে, নিউজ চ্যানেলে রাতের শো শেষে টয়োটা গাড়িতে করে স্ত্রী সামিয়া গোস্বামীকে নিয়ে বাড়ি ফিরছেলন রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কের প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী। বাড়ি থেকে মোটামুটি ৫০০ মিটার দূরে তাঁর গাড়ির উপরে হামলা চালানো হয়। অভিযোগ গাড়ি লক্ষ্য করে মুখোশ পরা দুষ্কৃতীরা তরল ভরা বোতলও ছোঁড়ে।

আরও পড়ুন

সাংবাদিক অর্ণব গোস্বামী ইস্তফা দিলেন এডিটরস গিল্ড থেকে, ঘোষণা করলেন লাইভ শো চলাকালীন

তবে বাইকে আসা ওই দুষ্কৃতীরা পালিয়ে যেতে পারেনি। অর্ণব গোস্বামীর নিরাপত্তারক্ষীরা বাইক আরোহীদের ধরে ফেলে। অর্ণবের দাবি, ধৃতরা যুব কংগ্রেস কর্মী। তাঁর দাবি, ধৃতরা জানিয়েছে, উপরতলার নির্দেশেই তারা আক্রমণ করার চেষ্টা করে।

ঘটনার ঠিক পরে পরেই অর্ণব তাঁর বহুতলের বেসমেন্টে দাঁড়িয়ে একটি লাইভ শো করেন। যেখানে তিনি আক্রমণের পুঙ্খানুপুঙ্খ বিবরণ দেন এবং অভিযোগ করেন আক্রমণের নেপথ্যে রয়েছে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর মাথা। অর্ণব বলেন, নিরন্তর তিনি কংগ্রেস এবং নেহেরু – গান্ধী পরিবারের দুর্নীতির কথা প্রকাশ করে চলেছেন। অর্ণব কংগ্রেস সভানেত্রীকে চ্যালেঞ্জ করে ওই লাইভ শো তে বলেন, যত পারেন গুন্ডা নামান সোনিয়া গান্ধী। তবুও তিনি আরও দুর্নীতি ফাঁস করবেন।

মহারাষ্ট্রের পালঘরে গত সপ্তাহে দুই সাধু ও তাঁদের চালকে পিটিয়ে মারা হয়। এই ঘটনা নিয়ে কংগ্রেস সভানেত্রী চুপ কেন এনিয়ে টিভির অনুষ্ঠানে প্রশ্ন তুলেছিলেন অর্ণব গোস্বামী। নিজের লাইভ অনুষ্ঠান চলাকালীনই তিনি সম্পাদকীয় সংগঠন ‘এডিটরস গিল্ড’-এর সদস্য পদ থেকে ইস্তফা দেওয়ার ঘোষণা করেন। এনিয়ে দেশজুড়ে আলোচনা চলছে। তারই মধ্যে এই হামলার অভিযোগ নতুন মাত্রা যোগ করল।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More