শপথগ্রহণের সময়ে বিয়ে নিয়ে মিথ্যে বলেছিলেন নুসরত! ভিডিও পোস্ট করে দাবি অমিত মালব্যর

দ্য ওয়াল ব্যুরো: আইনত বিয়ে হয়নি, কেবল লিভ ইন সম্পর্কে ছিলেন তাঁরা। প্রাক্তন স্বামী নিখিল জৈন সম্পর্কে এমনটাই দাবি করেছে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। আর তাই এই বিবৃতি ঘিরেই উঠেছে হাজার প্রশ্ন, জল্পনা, এমনকি আক্রমণও।

এবার এ নিয়ে সরাসরি অভিযোগ তুলতে আসরে নামল বিজেপি। বিজেপির আইটি সেলের সর্বভারতীয় প্রধান অমিত মালব্য নুসরতের শপথ গ্রহণের ভিডিও টুইটারে পোস্ট করেছেন। তাতে শপথ নেওয়ার সময়ে নুসরতকে বলতে শোনা যাচ্ছে, ‘‘আমি নুসরত জাহান রুহি জৈন।’’

বসিরহাটের তৃণমূল সাংসদ যদি বিবাহিতই না হবেন, তাহলে তিনি নিজের নামের সঙ্গে স্বামীর পদবি জুড়েছিলেন কেন, প্রশ্ন তুলেছেন মালব্য। টুইটে তিনি লেখেন, “তৃণমূল সাংসদ নুসরত জাহান রুহি জৈনের ব্যক্তিগত জীবন, তিনি কাকে বিয়ে করেছেন, কার সঙ্গে লিভ-ইন করছেন সেটা নিয়ে কারও কিছু বলার নেই। কিন্তু তিনি একজন নির্বাচিত জনপ্রতিনিধি এবং সংসদের রেকর্ড অনুযায়ী তিনি নিখিল জৈনকে বিবাহ করেছেন। তবে কি তিনি সংসদে অসত্য ভাষণ দিয়েছিলেন?”

প্রসঙ্গত, লোকসভার ওয়েবসাইটে আপলোড করা বায়োডেটায় উল্লেখ করা আছে, নুসরত বিবাহিত ও তাঁর স্বামীর নাম নিখিল জৈন। এবার শপথগ্রহণের ভিডিও-সহ ফের উঠল প্রশ্ন।

অনেকের মতে, যে কোনও জনপ্রতিনিধি সংসদে অসত্য তথ্য দিলে তাঁর বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের অভিযোগ আনা যায়। নুসরতের বিরুদ্ধেও এমন কিছু করা হতে পারে বলেও মনে করছেন অনেকে। কোভিড পরিস্থিতি পার করে সংসদ খুললে এবিষয়ে পদক্ষেপ করা যেতে পারে।

২০১৯ সালের ১৯ জুন খুব কম অতিথি নিয়েই তুরস্কে বিয়ে হয়েছিল নুসরত ও নিখিলের। সেই বিয়েতে উপস্থিত ছিলেন তৃণমূলের আর এক সাংসদ মিমি চক্রবর্তীও। এই বিয়ের কারণে নির্দিষ্ট দিনে শপথও নিতে পারেননি দুই সাংসদ। কিছুদিন পরে, ২৫ জুন মিমি ও নুসরত লোকসভায় শপথ নেন।

সম্প্রতি নুসরত ও নিখিলের সম্পর্কের ভাঙন নিয়ে চর্চা শুরু হয় জোরকদমে। এর পরেই নুসরতকে দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে। ফলে দুইয়ে দুইয়ে চার করতে সময় নেয়নি পেজ থ্রি মহল। এর পরে নুসরত অন্তঃসত্ত্বা হয়ে উঠলে শুরু হয় ফের গুঞ্জন। নিখিল বলে বসেন, এ সন্তান তাঁর নয়। নুসরতও দাবি করেন, তিনি নাকি বিয়েই করেননি নিখিলকে। তাই বিবাহবিচ্ছেদেরও প্রশ্নই নেই।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More