দুদিন পরেই বিয়ে, তার আগে কেমন আছেন, কী করছেন ‘ব্রাইড টু বি’ কাজল

দ্য ওয়াল ব্যুরো: জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ‘সিঙ্ঘাম’ ছবি খ্যাত কাজল আগরওয়াল। আর মাত্র একদিন পরেই মিস থেকে মিসেস হতে চলেছেন তিনি।

সাধারণত এর আগে বলিউড সেলেব্রিটিরা বিয়ের ছবি শেয়ার করলেও, বিয়ের ঠিক আগে আগে কী কী করছেন, সেসব কখনই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন না। কিন্তু শুরু থেকেই একেবারে অন্যরকম কাজল। বিয়ে নিয়ে তিনি যে ভীষণই এক্সাইটেড, সেটা তাঁর ইনস্টাগ্রামের ছবি দেখলেই বুঝতে পারবেন।

আগামী ৩০ অক্টোবর গাঁটছড়া বাঁধতে চলেছেন কাজল আগারওয়াল ও গৌতম কিটচুলা। দশেরার দিন কাজল, তাঁর ও গৌতমের ছবি শেয়ার করে ভক্তদের শুভেচ্ছাও জানান।

বিয়ের দুদিন আগে কাজল তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে কালেরাসের ছবিও শেয়ার করেছেন। নববধূরা তাঁদের হাতে পরেন এই কালেরাস। কাজলের কালেরাস ডিজাইন করেছেন আমিস আমি পাটেল। অভিনেত্রী নিজেই এক পারিবারিক ছবি পোস্ট করে জানান, “লাস্ট টু ডেস অ্যাজ মিস আগারওয়াল”।

অন্যদিকে কাজলের হবু স্বামী গৌতমও বিয়ে উপলক্ষ্যে বাড়ির বিভিন্ন ডেকরেশনের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। বাড়িতে ফুল, আলোর সাজের ছবিও পোস্ট করেন তিনি। কাজলের মতো গৌতমও যে বিয়ে নিয়ে ভীষণ এক্সাইটেড, সেটা দেখলেই বোঝা যাবে।

মুম্বইয়ে কাজলের মেরিন ড্রাইভের বাড়িতেই বিয়ের অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন তাঁর পরিবারের লোকজন। করোনা আবহে শুধুমাত্র বাড়ির আর কাজলের কাছের মানুষরাই থাকবেন এই অনুষ্ঠানে। হয়তো ভবিষ্যতে বড় করে পার্টি অ্যারেঞ্জ করবেন তাঁরা। এখন শুধু দেখার অপেক্ষা বিয়ের সাজে কেমন লাগে এই বলিউড ডিভাকে!

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More