ইমরানের বাড়িতে চার কর্মীর করোনা পজিটিভ, পাকিস্তানে আক্রান্ত ৪২ হাজারের বেশি

কিছুদিন আগেই একবার ইমরান খানের করোনা সংক্রমণের ভয় তৈরি হয়েছিল। এক স্বেচ্ছাসেবী সংগঠনের কর্তার সঙ্গে ইমরানের বৈঠকের পরে জানা যায় ওই ব্যক্তি করোনাভাইরাসে সংক্রমিত। এর পরেই ইমরানের নমুনা পরীক্ষা করা হয় ও তা নেগেটিভ আসে।

দ্য ওয়াল ব্যুরো: পড়শি দেশ পাকিস্তানে দ্রুত ছড়াচ্ছে করোনা সংক্রমণ। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ৪২ হাজারের উপরে। এরই মধ্যে প্রধানমন্ত্রী ইমরান খানের বাসভবনের চার কর্মী করনো সংক্রমিত। রিপোর্ট পজিটিভ আসার পরেই ওই চার কর্মীকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে এর জন্য ইমরান‌ খানের কোনও ঝুঁকি নেই বলে জানানো হয়েছে।

তবে কিছুদিন আগেই একবার ইমরান খানের করোনা সংক্রমণের ভয় তৈরি হয়েছিল। এক স্বেচ্ছাসেবী সংগঠনের কর্তার সঙ্গে ইমরানের বৈঠকের পরে জানা যায় ওই ব্যক্তি করোনাভাইরাসে সংক্রমিত। এর পরেই ইমরানের নমুনা পরীক্ষা করা হয় ও তা নেগেটিভ আসে। পাক সংবাদমাধ্যমের দাবি, সেই থেকেই প্রধানমন্ত্রীর বাসভবন প্রতিদিন স্যানিটাইজ করার পাশাপাশি কর্মীদের নিয়মিত পরীক্ষা করা হয়।

আরও পড়ুন

২৩৫টি ট্রেনে ১৫ দিনে সব শ্রমিককে রাজ্যে ফেরাব, প্রত্যয়ের সঙ্গে অসহায়তাও মুখ্যমন্ত্রীর গলায়

পাকিস্তানের সার্বিক করোনা সংক্রমণের চিত্রও দিন দিন খারাপের দিকেই যাচ্ছে। সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী দেশে আক্রান্তের সংখ্যা ৪২,১২৫। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ১৯৪৭ জন। গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জন করোনা আক্রান্তের মৃত্যুতে মোট মৃতের সংখ্যা ৯০৩। এখনও পর্যন্ত পাকিস্তানে সুস্থ হয়েছেন ১১,৯২২ জন।

এদিনই বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৪৮ লাখ ছাড়িয়েছে। মৃতের সংখ্যাও পেরিয়েছে ৩ লক্ষ। তবে সুস্থও হয়েছেন প্রায় ১৯ লক্ষ মানুষ। পৃথিবীতে এখন কোভিড আক্রান্তের সংখ্যা মোট ৪৮,১৫,৭০৭। সংক্রমণে মৃত্যু হয়েছে ৩,১৬,৮৬০ জনের। আর সুস্থ হয়ে উঠেছেন ১৮,৬৩,৩৮১ জন।

সহচেয়ে খারাপ পরস্থিতি আমেরিকায়। মার্কিন যুক্তরাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ১৫ লক্ষ পেরিয়েছে ইতিমধ্যেই। সেখানে কোভিড আক্রান্তের সংখ্যা মোট ১৫,২৭,৬৬৪ জন। মৃত্যু হয়েছে ৯০,৯৭৮ জনের। শুধুমাত্র নিউ ইয়র্কেই করোনা আক্রান্তের সংখ্যা ৩,৫৯,৮৪৭ জন। আর সংক্রমণে মৃত্যু হয়েছে ২৮,৩২৫ জনের। এরপরেই রয়েছে নিউ জার্সি। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ১,৪৮,১৯৭। সংক্রমণে মৃত্যু হয়েছে ১০,৩৬৬ জনের।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More