পাকিস্তানে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ১৫ হাজার

দ্য ওয়াল ব্যুরো : পাকিস্তানে ক্রমশ বাড়ছে করোনার প্রকোপ। বুধবার পর্যন্ত সেদেশে মোট আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৮৮৫। মিনিস্ট্রি অব হেলথ সার্ভিসেসের দেওয়া হিসাব অনুযায়ী, সেরে উঠেছেন ৩৪২৫ জন। ১২৯ জনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার মারা গিয়েছেন ২৬ জন। এই নিয়ে পাকিস্তানে করোনায় মারা গেলেন ৩২৭ জন।

স্বাস্থ্যমন্ত্রক থেকে হিসাব দিয়ে জানানো হয়েছে, পাঞ্জাবে আক্রান্তের সংখ্যা ৫৮২৭, সিন্ধে ৫২৯১, খাইবার পাখতুনখাওয়াতে ২১৬০, বালুচিস্তানে ৯১৫, গিলগিট বালটিস্তানে ৩৩০, ইসলামাবাদে ২৯৭ এবং পাকিস্তান অধিকৃত কাশ্মীরে ৬৫। এখনও পর্যন্ত ১ লক্ষ ৬৫ হাজার ৯১১ জনের টেস্ট করা হয়েছে। ২৮ এপ্রিল টেস্ট করা হয়েছে ৮৫৩০ জনের।

সিন্ধু প্রদেশের গভর্নর ইমরান ইসমাইল এবং সেখানকার প্রাদেশিক আইনসভার সদস্য রানা হামির সিং করোনায় আক্রান্ত হয়েছেন। রানা হামির সিং থরপারকার জেলার বাসিন্দা। ওই জেলাটি রাজস্থান সীমান্তের ওপারেই অবস্থিত। তিনি পাকিস্তান পিপলস পার্টির টিকিটে নির্বাচিত হয়েছেন।

সিন্ধু প্রদেশে রমজান মাসে কোনও জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। সেখানকার স্বরাষ্ট্রমন্ত্রক থেকে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাস যাতে না চড়ায়, সেজন্য সবরকম জমায়েত নিষিদ্ধ করা হল।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More