সব পোস্ট উধাও! তবে কি হ্যাক হল বলিউড ‘মাস্তানি’র প্রোফাইল

দ্য ওয়াল ব্যুরো: টলি থেকে বলি, তারকা থেকে আমজনতা যখন নতুন বছরকে স্বাগত জানানোর পার্টিতে মেতে উঠেছেন, তখনই সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট উধাও হয়ে যায় বলিউডের মাস্তানি দীপিকা পাডুকোনের। ইনস্টাগ্রাম, ট্যুইটার, ফেসবুক কোথাও দীপিকার কোনও পোস্ট নেই আর, কিন্তু প্রোফাইলটি রয়েছে! এই ঘটনা নিয়ে যথেষ্ট কৌতূহল তৈরি হয় নেটিজেনদের মনে। কেন সব পোস্ট ডিলিট করলেন ‘রাম-লীলা’র ‘লীলা’, সেই প্রশ্নে তোলপাড় শুরু হয়েছে গোট নেটদুনিয়াতে।

২০২০ কারও জন্যই খুব একটা ভাল যায়নি! বলিউডের জন্য তো একেবারেই না! সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু, একের পর এক তারকার অকাল প্রয়াণ মনখারাপ করিয়েছে গোটা ইন্ডাস্ট্রির। সুশান্তের মৃত্যুরহস্যের তদন্তের জল গড়ায় অনেকদূর, বলিউডের মাদকযোগ থেকে শুরু করে এনসিবির তলব, সবকিছুরই মুখোমুখি হতে হয়েছে সেলেবদের। এই তালিকা থেকে বাদ যাননি, বলিউডের পদ্মাবতী দীপিকাও!

কিন্তু বছর শেষের রাতে হঠাৎ করে প্রিয় নায়িকার সমস্ত পোস্ট উধাও হওয়াতে যথেষ্ট হতবাক হয়েছেন নেটাগরিকরা। অনেকেই মনে করছেন যে তাঁর অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। কারণ হ্যাকারদের উপদ্রব বেশ কিছু দিন ধরেই ব্যস্ত করে তুলেছে বলি সেলেবদের। এর আগে ঊর্মিলা মাতন্ডকর, বিক্রান্ত মেসি, সুস্মিতা সেনের মেয়ে রেনের অ্যাকাউন্টও হ্যাক হয়।

যদিও এই দাবি সকলে মেনে নেননি, একপক্ষ জানান যে এটা হয়তো মাস্তানির নতুন কোনও চাল! দীপিকার নতুন কোনও সিনেমার জন্য পাবলিসিটি স্টান্ট বলেও মনে করছেন অনেকে। কোনটা ঠিক কোনটা ভুল সেই নিয়ে নেটদুনিয়াতে এখন জল্পনা তুঙ্গে! অপেক্ষা শুধু দেখার এই নিয়ে দীপিকা নিজে কী জানাচ্ছেন!

তবে কিছুদিন আগেই এমন কাণ্ড ঘটিয়েছেন অনিল কাপুর ও এবং অনুরাগ কশ্যপ। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘একে ভার্সেস একে’র প্রচারের জন্য ট্যুইটারে একে অন্যকে চূড়ান্ত অপমান করেছিলেন। হয়তো তেমনই কোনও কৌশল অবলম্বন করছেন দীপিকা! কিন্তু এই মুহূর্তে নায়িকা স্বামী রণবীর সিংহের সঙ্গে ছুটি কাটাচ্ছেন রাজস্থানে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More