‘মাস্তানি’র ব্যাগ নিয়ে টানাটানি, চূড়ান্ত ঝামেলায় পড়লেন দীপিকা

দ্য ওয়াল ব্যুরো: মাঝরাতে গিয়েছিলেন রেস্তরাঁয়, সেখানেই ভিড়ের কবলে পড়তে হল দীপিকা পাড়ুকোনকে। আর একটু হলে নিজের সাধের ব্যাগটিই হারাতে বসেছিলেন বলিউডের অভিনেত্রী। কোনওমতে রক্ষা করেন প্রিয় জিনিসটি।

মুম্বইয়ের ওই রেস্তোরাঁ থেকে বেরনোর সময় দীপিকা দীপিকা বলে চিৎকার জুড়ে দেন অনুরাগীরা। সেই সময় ভিড়ের মধ্যে থেকে আচমকাই একজন দীপিকার লাল রঙের ব্যাগ টেনে ধরেন। কোনওক্রমে ওই মহিলার হাত থেকে ব্যাগ ছাড়িয়ে নিয়ে গাড়িতে উঠে পড়েন বি-টাউনের লীলা। আচমকা ওই ঘটনায় বেশ কিছুটা অবাক হয়ে যান অভিনেত্রী। ঘটনার জেরে অবাক হয়ে গেলেও হাসি মুখে গাড়িতে ওঠেন দীপিকা।

ভিডিও এখনও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু পার্স ধরে টানবার পরেও দীপিকাকে কোনওরকম অভব্য আচরণ করতে দেখা গেল না ওই ফেরিওয়ালির সঙ্গে। উলটে বাউন্সাররা তাঁকে যখন গাড়িতে উঠবার পর নিজের পার্সের সব জিনিস ঠিক আছে কিনা দেখে নিতে বলেন, দীপিকা শান্ত গলায় বলেন, “আরে না.. ঠিক আছে।”

কাজের দিক থেকেও কিন্তু খুব ব্যস্ত নায়িকা। শীঘ্রই পরিচালক কবীর খানের ‘৮৩’ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হতে চলেছে ‘৮৩’। শকুন বাত্রার পরিচালনাতে একটি ছবির কাজ শেষ করেছেন দীপিকা, প্রভাসের ২১তম ছবির নায়িকা দীপিকা।

শীঘ্রই শাহরুখ খানের নায়িকা হিসাবেও পাঠান ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে, গত বছরই অভিনেত্রীর বহুবছরের স্বপ্নও পূরণ হয়েছে। স্বপ্নের নায়ক হৃত্বিকের সঙ্গে ফাইটার ছবিতে জুটি বেঁধেছেন পর্দার মস্তানি। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More