দীপিকার মূর্তি বসল এথেন্স এয়ারপোর্টে! হাসি দিয়েই বাজিমাত, জানুন বিস্তারিত

দ্য ওয়াল ব্যুরো: বলিউডের অন্যতম মার্জিত, সুন্দরী নায়িকাই তিনি। চোখের এক ইশারাতেই কাত হয়ে যায় সব প্রজন্মের মানুষ। তাঁর মনোমুগ্ধকর হাসির ফ্যান কোটি কোটি মানুষ। এবার তাঁর মূর্তি দেশের বাইরের একটি বিমানবন্দরের প্রর্দশনীতে রাখা হল। তিনি সকলের প্রিয় বলিউডের ‘মাস্তানি’ দীপিকা পাড়ুকোন।

এথেন্স আন্তর্জাতিক বিমানবন্দরে ‘অথেনটিক স্মাইলস’ প্রর্দশনীতে রাখা হয়েছে সারা বিশ্বের বিখ্যাত মানুষদের অকৃত্রিম হাসির মূর্তি। সেখানে রয়েছেন দীপিকা পাড়ুকোনও। কালো পাথরের তৈরি তাঁর মূর্তির নীচে লেখা আছে, “ভারতের বলিউডের অভিনেত্রীর অকৃত্রিম হাসি।” বিমানবন্দরে যাতায়াতের সময় এমন হাসি দেখলে মানুষের মন শান্ত হবে, হালকা থাকবে, এই উদ্দেশ্যেই রাখা হয়েছে এমন মূর্তি।

কালো পাথরের এই মূর্তির ছবি দীপিকার ইনস্টাগ্রামের ফ্যানপেজ থেকে পোস্ট করা হয়েছে। দেখে কারও বুঝতে অসুবিধা হয়নি যে এটা দীপিকা। একইসঙ্গে সকলেরই মনে পড়ে গেছে বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জীর কথা। তাঁর একটি ফোটোশ্যুটের জন্যেই দীপিকাকে এভাবে সাজানো হয়েছিল। পরনে ছিল মসলিন সাদা কাপড়। গায়ের উপরে আঁচল টানা। গলায় আনকাট ডায়মন্ড, আর পান্নার চোকার। টাইট করে বাঁধা খোপা। মূর্তিতেও হুবহু এই সাজকে তুলে ধরা হয়েছে। যা দেখে আনন্দে আত্মহারা দীপিকার অনুরাগীরা।

অনেকেরই ধারণা তাঁর মূর্তির পাশেই আছে গ্র্যামি পুরস্কারপ্রাপ্ত গায়িকা বিলি এলিসের আবক্ষ মূর্তি। যদিও এলিস তাঁর নিওন সবুজ চুলের জন্য বিখ্যাত। মূর্তিতে যদিও তার ছাপ নেই। তাই সঠিকভাবে কেউ জানাতে পারছেন না সে ব্যাপারে।

মাঝে কিছু বির্তক শুরু হলেও বছরের শেষ থেকেই দীপিকার অনুরাগীরা সুখবর পেতে শুরু করেছেন। নতুন বছরেই রণবীরের সঙ্গে ‘৮৩’তে তাঁকে দেখা যাবে‌। ইদানিং সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে নতুন সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন, সেখবর দীপিকা নিজেই জানিয়েছেন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More