দীপিকার কাঁধের ‘আর কে’ ট্যাটু আচমকাই গায়েব, কী বলছেন অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: দীপিকা পাড়ুকোন কি কাঁধ থেকে ‘আর কে’ লেখা ট্যাটু মুছে ফেলেছেন! গত কয়েকদিন ধরেই বলিউডের অন্দরমহলে ঘুরছে এই প্রশ্ন। অভিনেত্রীর ভক্তরা কেউ কেউ আবার উত্তর খুঁজতে গুগলেও সার্চ করে ফেলেছেন। তবে সত্যিই যে দীপিকার কাঁধ থেকে ‘আর কে’ ট্যাটু উধাও হয়েছে একথা সত্যি।

আরও পড়ুন- মা হচ্ছেন দীপিকা? প্রশ্ন শুনেই ‘ফ্যামিলি প্ল্যানিং’-এর জবাব পাড়ুকোনের

আসন্ন ছবি ‘ছপক’-এর প্রচারের জন্য এখন ভীষণ ব্যস্ত দীপিকা। পরিচালক মেঘনা গুলজার, সহ-অভিনেতা বিক্রান্ত মাসে এবং অ্যাসিড অ্যাটাক সারভাইভার লক্ষ্মী আগরওয়ালের সঙ্গে ছবির প্রচারের জন্য এক শহর থেকে অন্য শহরে ছুটে বেড়াচ্ছেন দীপিকা। এর মাঝেই ছবির প্রচারের একটি অনুষ্ঠানে দেখা গিয়েছে অভিনেত্রীর কাঁধে নেই ‘আর কে’ ট্যাটু। রণবীর সিংকে ডেট করার সময়েই এই ট্যাটু করিয়েছিলেন অভিনেত্রী। তারপর অবশ্য সেই সম্পর্ক ভেঙে যায়। মানসিক ভাবেও অবসাদগ্রস্ত হয়ে পড়েন দীপিকা। তবে সব সমস্যা জয় করে ফের ঘুরে দাঁড়ান তিনি। ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে।

কিন্তু তারপরেও বজায় ছিল কাঁধের ট্যাটু। এবার আচমকাই দীপিকার ‘আর কে’ ট্যাটু গায়েব হওয়ায় নানা প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। কেউ বলছেন, হয়তো রণবীর সিং বারণ করেছেন বলেই ট্যাটু মুছে ফেলেছেন দীপিকা। কারও কথায়, হয়তো সাময়িক ভাবে মেকআপে ট্যাটু ঢেকে রেখেছেন অভিনেত্রী।তবে আদৌ দীপিকা পারমানেন্টলি ট্যাটু মুছে ফেলেছেন নাকি মেকআপ দিয়ে ঢেকেছেন সে ব্যাপারে খোলসা করে কিছুই বলেননি দীপিকা। সম্প্রতি বিনোদন সংক্রান্ত একটি অনলাইন সংস্থার সাক্ষাৎকারে দীপিকাকে জিজ্ঞেস করা হয় তিনি তাঁর কাঁধে ‘আর কে’ ট্যাটু কি মুছে ফেলেছেন? জবাবে শুধু চোখ টিপে মুচকি হেসেছেন দীপিকা। যাকে বলে একদম নিখুঁত ‘উইঙ্কিং’ এক্সপ্রেসন।

এমন আজব প্রশ্ন শুনে একটুও রেগে যাননি দীপিকা। বিরক্তও হননি। কেবল মুচকি হাসি দিয়েছেন। অভিনেত্রীর এই হাসিই এখন রহস্য তৈরি করেছেন বিটাউনে। ‘আর কে’ ট্যাটু-র হঠাৎ গায়েব হওয়ার রহস্য যে আসলে কী সে প্রশ্নের উত্তর সকলেই খুঁজলেও মুখে একদম কুলুপ এঁটেছেন দীপিকা পাড়ুকোন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More