রবিবার, ফেব্রুয়ারি ১৭

ছবিটা দেখুন, চেনেন কি? জন্মদিনে একেই উইশ করলেন ঐশ্বর্যা

দ্য ওয়াল ব্যুরো: জন্মদিনে এ কাকে উইশ করলেন ঐশ্বর্যা রাই বচ্চন? মাথায় টুপি, গাল ফোলা, উদাস চোখের ফুটফুটে এই শিশুটি এই মুহুর্তে ইন্টারনেটের টপ সেনসেশন। তার জন্যই বিশেষ ভাবে জন্মদিনের পরিকল্পনা করেছিলেন বচ্চন বধূ। খুদেকে দেখতে ইনস্টাগ্রামে হিট হয়েছে কয়েক লক্ষ। সেই সঙ্গে মিষ্টি কমেন্টের বন্যা।

এখনও চিনতে পারলেন না? এই শিশুটি আর কেউ নয়, অভিষেক বচ্চন। পুরনো অ্যালবাম ঘেঁটে ৪৩ বছরের অভিনেতার খুদে বয়সের ছবি বার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, “তুমি সবসময়েই আমার ছোট্ট বেবি। জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার সোনা।”

ঐশ্বর্যা-অভিষেকের প্রেম-বিয়ে বরাবরই থেকেছে মিডিয়ার ট্রেন্ডিং টপিকে। ২০০১ সালের এপ্রিলে একই সুরে বাঁধা পড়েন যুগলে। ২০১১ সালে ‘বেটি বি’ আরাধ্যা আসে তাঁদের জীবনে। এর পরে বচ্চন পরিবারে অনেক ঝড় বয়ে গেছে। দু’জনের সম্পর্কে শীতলতা মিডিয়ার চোখ এড়ায়নি। প্রকাশ্যে তাঁদের মতান্তর ক্যামেরাবন্দি করেছেন পাপারাৎজিরা। তবে নানা উত্থান-পতন সত্ত্বেও উভয়ের সম্পর্কের রসায়নে এখনও হেমন্তের তাজা হাওয়া খেলে। ফিল্ম ফেয়ার হোক বা রেড কার্পেট, অভিষেক-ঐশ্বর্যাকে একসঙ্গে দেখতে পছন্দ করেন ভক্তেরা।

শোনা গিয়েছিল, অনুরাগ কাশ্যপের পরবর্তী প্রযোজনা ‘গুলাব জামুন’-এর হাত ধরে অনস্ক্রিনে কামব্যাক হবে এই রিয়েল জুটির। তবে পরে জানা যায়, দম্পতি মনে করছেন, অনস্ক্রিন প্রেমিক-প্রেমিকা হিসেবে তাঁদের আর দেখতে পছন্দ করবেন না দর্শক। সে কারণেই প্রেমের সম্পর্কের বাইরে অন্য কোনও চরিত্র পেলে ফের একসঙ্গে অভিনয় করতে রাজি তাঁরা। এই যৌথ সিদ্ধান্তের কারণেই নাকি ‘গুলাব জামুন’ থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

বলি মহলের দাবি, ‘গুলাব জামুন’-এ কামব্যাক করতে নাকি খুবই উত্তেজিত ছিলেন অভিষেক-ঐশ্বর্যা। শ্য়ুটিং শুরুর জন্যও প্রস্তুতি চলছিল। তবে শেষ মুহুর্তে চিত্রনাট্যে কিছু বদল আনার পরামর্শ দিয়েছিলেন তাঁরা। অনুরাগের টিম চিত্রনাট্য বদল করতে চায়নি। সে কারণেই নাকি শেষ মুহূর্তে এই ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।  ২০১০ সালে  ‘রাবণ’ সিনেমায় শেষবার স্ক্রিন শেয়ার করেছিলেন এই জুটি। আবার কবে বড়পর্দায় একসঙ্গে অভিনয় করবেন দম্পতি, তার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

View this post on Instagram

Love you beyond words and reason ♥️

A post shared by S (@shwetabachchan) on

অভিষেককে উইশ করে ইনস্টাগ্রামে ছেলেবেলার ছবি শেয়ার করেছেন শ্বেতা বচ্চন নন্দা। ক্যাপশেন শ্বেতা লিখেছেন, “তোমাকে ভীষণ ভালোবাসি যা ব্যাখ্যা করা যায় না।”

Shares

Comments are closed.