নিখিলের সঙ্গে বিয়েই হয়নি, শুধু সহবাস করেছি, জানালেন নুসরত

দ্য ওয়াল ব্যুরো: তিনি সন্তানসম্ভবা এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে গেছে জল্পনা। অনাগত সন্তানের বাবা কে তা নিয়ে কৌতূহল দানা বেঁধেছে। বেশ কিছুদিন চুপ থাকার পর অবশেষে মুখ খুললেন নুসরত জাহান রুহি। জানালেন নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েই হয়নি। সহবাস করেছেন মাত্র।

গত কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন নুসরত। এদিন বিবৃতি জারি করে নিজের বক্তব্য জানিয়েছেন তিনি। বলেছেন, তুরস্কে যেভাবে তাঁদের বিয়ে হয়েছিল তা বৈধ নয়। সেই দেশের আইন অনুসারে অবৈধ। তাছাড়া হিন্দু মুসলিম বিয়ের ক্ষেত্রে যে বিশেষ আইন মেনে বিয়ে করা উচিত তাঁদের ক্ষেত্রে তার কিছুই মানা হয়নি। সুতরাং তাঁদের আদৌ বিয়ে হয়নি, দাবি অভিনেত্রীর।

তুরস্কে গিয়ে ঝলমলে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরত নিখিল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে সম্পর্কে ভাঙন আসে। বিবাহ আইন মেনে না হওয়ায় বিচ্ছেদেরও প্রশ্ন ওঠে না বলে জানিয়েছেন নুসরত।

ঠিক কী বলেছেন সাংসদ অভিনেত্রী? বলেছেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

এমনিতে সন্তানের পরিচয় নিয়ে জল্পনাকে কোনওরকম প্রশ্রয় দিতে দেখা যায়নি নুসরতকে। খোলাখুলি এর আগে মুখও খোলেননি তিনি। তাঁর এবং অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়ে আলোচনা চলছেই। অনেকেই বলেছেন, নিখিলের সঙ্গে এবার নুসরতের বিবাহবিচ্ছেদ প্রয়োজন। এসব চর্চার মাঝেই এবার প্রথমবারের জন্য মুখ খুললেন অভিনেত্রী।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More