শাহিদের দুরন্ত কভার ড্রাইভ, প্রশংসা রায়নার গলায়

দ্য ওয়াল ব্যুরো: ক্রিকেটারদের অভিনয় ক্ষমতা আগেও দেখেছে বলিউড। কিন্তু অভিনেতাদের ক্রিকেট খেলার ক্ষমতা কতটা তা সাম্প্রতিক সময়ে দেখিয়েছে সেলিব্রিটি ক্রিকেট লিগ। সেখানে শুধুমাত্র বলিউড নয়, ভারতের বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতারা দেখিয়েছেন, তাঁরাও ব্যাট হাতে বল ভালই বাউন্ডারি পার করতে পারেন। আর এবার ব্যাটসম্যানের ভূমিকায় দেখা গেল শাহিদ কাপুরকে। তাঁর ব্যাটিংয়ের প্রশংসা শোনা গেল ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নার গলাতেও।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন শাহিদ কাপুর। সেখানে দেখা যাচ্ছে প্যাড, গ্লাভস, হেলমেট পরে ক্রিজে ব্যাট করছেন শাহিদ। একটা হাফ ভলিতে কভার ড্রাইভ মারতে দেখা যায় শাহিদকে। ব্যাট থেকে তীরবেগে বল বেরিয়ে যায়। ভিডিওর ক্যাপশনে শাহিদ লেখেন, “খুব সকালে..এই ড্রাইভের সঙ্গেই ঘুম থেকে উঠলাম।”

View this post on Instagram

Early mornings.. wake up with drive. ?

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

 

শাহিদের এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সবাই তাঁর ব্যাটিংয়ের প্রশংসা করতে থাকেন। কেউ বলেন, একদম ব্যাটসম্যানের মতোই শট মারলেন শাহিদ। কেউ আবার বলেছেন, শাহিদকে দেখে মনে হচ্ছে ক্রিকেট খেলাটা তিনি ভালই জানেন। নইলে এভাবে ক্রিকেটীয় শট খেলতে পারতেন না তিনি। অনেকে তো আবার রসিকতা করে বলেছেন, চেন্নাই সুপার কিংস দল থেকে মুরলী বিজয়কে সরিয়ে শাহিদকে দলে নেওয়া উচিত।

তবে সবথেকে বড় প্রশংসা তিনি শুনেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নার কাছে। রায়না শাহিদের প্রশংসা করে বলেছেন, “দারুণ কভার ড্রাইভ ভাই। মাথা একদম ঠিক জায়গায় আছে। সবসময় শুভেচ্ছা জানাই।”

এটি আসলে শাহিদ তাঁর আগামী ছবি ‘জার্সি’র জন্য করছেন। জার্সিতে একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ২০১৯ সালের তেলুগু ছবির রিমেক এই ছবি। তারও নাম ছিল জার্সি। দুটি ছবিরই পরিচালক গৌতম তিন্নানুরি। সেই ছবির জন্যই প্রস্তুতি নিচ্ছেন তিনি। এই ছবিতে শাহিদের বাবা পঙ্কজ কাপুরকেও দেখা যাবে অভিনয় করতে।

এর আগেও অবশ্য ক্রিকেটারের চরিত্রে দেখা গিয়েছে শাহিদকে। রানী মুখোপাধ্যায়ের বিপরীতে ‘দিল বোলে হাড়িপ্পা’ ছবিতেও একজন ক্রিকেটারের চরিত্রে দেখা গিয়েছিল শাহিদকে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More