সুশান্তের শেষযাত্রায় যেন কাঁদল আকাশও, প্রবল বৃষ্টির মধ্যে ভিলে পার্লে শেষকৃত্য অভিনেতার

দ্য ওয়াল ব্যুরো: মুম্বইয়ে এখন ভরা বর্ষা। প্রবল বৃষ্টি নেমেছিল দুপুর থেকেই। তার মধ্যেও মুম্বইয়ের ভিলে পার্ল শ্মশানে হাজির প্রত্যেকের চোখের জল আলাদা করে বোঝা যাচ্ছিল।

শুধু এই ক’জন নয়, আজ কেঁদেছে গোটা দেশ। বলা ভাল গত ২৪ ঘন্টা ধরে এক অদ্ভুত যন্ত্রণায় কুঁকড়ে গিয়েছেন অনেকে। সুশান্ত সিং রাজপুতের মর্মান্তিক পরিণতি মেনে নিতে পারেননি কেউই। বছর ৩৪-এর ঝকঝকে ছেলেটা সুইসাইড করেছে এটা শুনে হতবাক হয়ে গিয়েছে যারা দেশ।

একগাল হাসির পিছনে যে সুশান্তের জীবনে এত কষ্ট ছিল, লক্ষকোটি ভক্তের মাঝেও যে তিনি ছিলেন একদম একা ঘুণাক্ষরেও তা টের পাননি কেউ। আর যখন সব জানা গেল, ততক্ষণে সব শেষ। সকলের নাগালের বাইরে চলে গিয়েছেন অভিনেতা। কেন এমন মারাত্মক সিদ্ধান্ত নিলেন সুশান্ত, উত্তর খুঁজছেন সকলে।

মুম্বইয়ের ভিলে পার্ল শ্মশানে সোমবার বিকেলে শেষকৃত্য সম্পন্ন হয়েছে সুশান্ত সিং রাজপুতের। রবিবার রাতে পাটনা থেকে মুম্বই এসে পৌঁছেছিলেন অভিনেতার পরিবারের কয়েকজন। বাকি সদস্যদের সঙ্গে সুশান্তের বাবা এসেছেন আজ দুপুরে।

এদিন শেষবারের মত সুশান্তকে শ্রদ্ধা জানাতে ভিলে পার্লের শ্মশানে হাজির ছিলেন বলিউডের অনেকেই। এসেছিলেন সুশান্তের শেষ ছবি ছিঁছোড়ে-র নায়িকা শ্রদ্ধা কাপুর। ‘রাবতা’ ছবিতে সুশান্তের সহ-নায়িকা কৃতি স্যাননও এসেছিলেন এদিন। এছাড়াও এসেছিলেন বলিউডে সুশান্তের ডেবিউ ফিল্ম ‘কাই পো চে’ এবং অন্য আর একটি ছবি ‘কেদারনাথ’-এর ডিরেক্টর অভিষেক কাপুর এবং তাঁর স্ত্রী প্রজ্ঞা।

সুশান্তের প্ৰথম ছবির সহ-অভিনেতা রাজকুমার রাও এবং শেষ ছবিতে স্ক্রিন শেয়ার করা বরুণ শর্মাও এদিন হাজির ছিলেন ভিলে পার্লে। এসেছিলেন রণবীর শোরে। ‘সোনচিড়িয়া’ ছবিতে সুশান্তের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও হাজির ছিলেন প্রযোজক দীনেশ ভিজান এবং সুশান্ত অভিনীত শেষ ছবি (লকডাউনের কারণে রিলিজ হয়নি) ‘দিল বেচারা’-র পরিচালক মুকেশ ছাবড়া।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More