২৫ দিনে টাকা দ্বিগুণ হবে, জানালেন অক্ষয় কুমার! ক্ষণিকেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়

1

দ্য ওয়াল ব্যুরো: রাতারাতি টাকা দ্বিগুণ হওয়ার স্কিমের কথা শুনলে কেমন লাগবে! নিশ্চয় মনে মনে নিজেকে রাজা ভাবতে শুরু করবেন! আবার নানারকম স্বপ্নও দেখতে শুরু করতে পারেন! এত টাকা নিয়ে কী কী করবেন, আর কী করবেন না এই নিয়ে ভাবতে ভাবতেই নিশ্চয় বেশিরভাগ সময় কাটিয়ে দেবেন! এমন এক স্কিমের প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা অক্ষয় কুমার নিজেই আনন্দে আত্মহারা।

আপাদমস্তক কালো পোশাক। চোখে দামি সানগ্লাস। ঘাড়ের কাছে হলুদ রঙের হেডফোন। হাতেও আবার হলুদ রঙের বড় একটা সুটকেস। দিনের উজ্জ্বল আলোয় অক্ষয় কুমারকে আরও ঝকঝকে, আরও হ্যান্ডসাম দেখাচ্ছে যেন। কিন্তু এমন এক ছবির সঙ্গে ক্যাপশন পড়েই চক্ষু চড়কগাছ অনেকের। ক্যাপশনের ইঙ্গিত বুঝতে না পেরে আবার ভ্যাবাচ্যাকাও খেয়ে গেছেন অনেকে।

“২৫ দিনে টাকা দ্বিগুণ করার স্কিম” অক্ষয় কুমারের বিখ্যাত সিনেমা ‘ফির হেরা ফেরির’ সংলাপ। সিনেমায় একটি দৃশ্যে বিপাশা বসুকে এমন স্কিমের অফার দেওয়ার কথা বলেছিলেন অভিনেতা। বহু বছর পর এই ডায়লগ অক্ষয় কুমার ফের ক্যাপশনে ব্যবহার করলেন বলেই, কারও কারও ধারণা বোধহয় ‘হেরা ফেরির’ নয়া সিরিজ আসতে চলেছে!

সোমবার সকালে অক্ষয় কুমারের এই পোস্ট ক্ষণিকের মধ্যে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। কয়েক মিনিটের মধ্যেই পোস্টে হাজার হাজার কমেন্টস। অন্যদিকে টুইটারেও বহু মিম শেয়ার হয়েছে ইতিমধ্যেই। কেউ কেউ লিখেছেন, “স্যার ফের ‘হেরা ফেরি’ আসতে চলেছে কি!” আবার কেউ লিখেছেন, “এমন স্কিম চালু হলে তো টাকার বিছানায় ঘুমাবো।” কিন্তু এত মন্তব্যের পরেও সিনেমা নিয়ে কিছুই জানাননি অভিনেতা। তাই এখন শুধু অপেক্ষা…

You might also like
Leave A Reply

Your email address will not be published.