ওঁর কথাগুলি চিরদিন সঙ্গে থাকবে, মোদীর শোকবার্তায় অভিভূত মাতৃহারা অক্ষয়

দ্য ওয়াল ব্যুরো: সদ্য মাতৃহারা (mother’s death) অক্ষয় কুমারকে (akshay kumar) শোক,  সমবেদনা (condolence letter) জানিয়ে চিঠি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) , যা পড়ে আপ্লুত বলিউড তারকা (bollywood star)। মোদীর কথা হৃদয় ছুঁয়ে গিয়েছে তাঁর, চিঠিটি শেয়ার করে জানিয়েছেন অক্ষয়।  ৮ সেপ্টেম্বর মারা যান অক্ষয়ের মা  অরুণা ভাটিয়া। তার আগের দিন সন্ধ্যায় মায়ের সংকটজনক অবস্থায় আইসিইউয়ে থাকার খবর পেয়ে সব কাজ ফেলে লন্ডন থেকে মুম্বই চলে আসেন অক্ষয়। কিন্তু তারপর সব শেষ। খবর পেয়ে প্রধানমন্ত্রী শোকবার্তায় লিখেছেন, এমন একটা চিঠি না লিখতে পারলেই সবচেয়ে ভাল হত। সময়টা ভাল থাকলে এমন মুহূর্ত হয়তো আসতই ন কখনও। আপনার মা, অরুণা  ভাটিয়ার মৃত্যুসংবাদে আমি ব্যথিত। অভিনেতা হিসাবে অক্ষয়ের সাফল্য সবসময় তাঁর প্রয়াত অভিভাবকদের গর্বিত করত বলেও মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন–মেয়ে হয়েছে, আনন্দে বিনা পয়সায় গোলগাপ্পা খাওয়ালেন ভোপালের ভেন্ডর

 

 

সেই শোকবার্তা বহনকারী চিঠি সোস্যাল মিডিয়ায় শেয়ার করে অক্ষয় ক্যাপশন দিয়েছেন, মায়ের প্রয়াণে সবার শোকবার্তা  শ্রদ্ধার সঙ্গে গ্রহণ করছি। সবাইকে ধন্যবাদ। প্রধানমন্ত্রী সময় বের করে  আমার, আমার প্রয়াত অভিভাবকদের প্রতি যে উষ্ণ অনুভূতি জানিয়েছেন, তাতে আমি অভিভূত। ওঁর স্বান্তনা দেওয়া কথাগুলি চিরকাল আমার সঙ্গে থাকবে। জয় অম্বে।

সোস্যাল মিডিয়ায় মায়ের মৃত্যুসংবাদ ঘোষণা করে ভগ্নহৃদয়ে অভিনেতা লিখেছিলেন,  মা ছিলেন আমার সব। আজ নিজের অস্তিত্বের ভিতর থেকে একটা অসহনীয় যন্ত্রণা হচ্ছে। আমার মা অরুণা ভাটিয়া শান্তিতে পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন, অন্য জগতে আমার বাবার সঙ্গে ফের মিলিত হয়েছেন। আমি,  আমার পরিবার এ সময়ে আপনাদের শ্রদ্ধা, প্রার্থনাকে সম্মান করছি।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More