এবার করোনা আক্রান্ত অক্ষয় কুমার, ট্যুইটারে নিজেই জানালেন ‘খিলাড়ি’

1

দ্য ওয়াল ব্যুরো : বলি থেকে টলি। করোনার থাবায় কাবু বিনোদন দুনিয়া। এবার কোভিডে আক্রান্ত হলেন বলিউড তারকা অক্ষয় কুমার। রবিবার সকালে নিজেই ট্যুইট করে খবরটি জানিয়েছেন আক্কি। মহারাষ্ট্রে ক্রমশ বাড়ছে সংক্রমণের গ্রাফ। গত কয়েকদিনের মধ্যে বি-টাউনের অনেক তারকার করোনা ধরা পড়ে। আমির খান, পরেশ রাওয়াল, আলিয়া ভাট, বাপ্পি লাহিড়ির পর সেই তালিকায় এবার জুড়ল অক্ষয়ের নামও।

যদিও এদিনের ট্যুইটে অনুগামীদের দুশ্চিন্তা করতে বারণ করেছেন বলিউডের জনপ্রিয় ‘খিলাড়ি’। অক্ষয় লেখেন, ‘সকলকে জানাতে চাই, আজ সকালে আমার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ ধরা পড়েছে। তাই সমস্ত প্রোটোকল মেনে আমি সেল্ফ আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি৷ আপাতত কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী কাজ করব। পাশাপাশি একান্ত অনুরোধ, যারা এই কয়েকদিনের মধ্যে আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁরা অবশ্যই নিজেদের করোনা পরীক্ষা করিয়ে নিন। প্রত্যেকে সাবধানে থাকুন। অ্যাকশনে শিগগির ফিরছি!’

আপাতত ‘রাম সেতু’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয়। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। ছবিতে খিলাড়ির উলটো দিকে রয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত ভারুচা। সমস্ত কোভিড বিধি মেনেই শ্যুটিং চলছিল। তবুও রেহাই পেলেন না অভিনেতা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.