এই সেই ‘আনন্দী’! অভিকার তুমুল হট ছবি থেকে চোখ ফেরাতে পারছেন না কেউ

0

দ্য ওয়াল ব্যুরো: একটা সময়, শুধু ‘আনন্দী’কে দেখতেই সন্ধেবেলায় টিভির সামনে বসে পড়তেন আপামর দেশবাসী। ‘বালিকা বধূ’ সিরিয়াল জনপ্রিয় হয়েইছিল অভিকা গরের জন্য। সহজ, সরল মেয়েটি বিয়ের পর কীভাবে সংসার করছেন, তা দেখার জন্য বহু মানুষ প্রতিদিন চোখ রাখতেন সিরিয়ালে। বহুদিন হল সিরিয়াল শেষ। কিন্তু তার পরেই নিজের ভোল সম্পূর্ণ পাল্টে ফের আত্মপ্রকাশ ঘটালেন অভিকা গর।

তবে আগের মতো বেবি ফ্যাট নেই গালের পাশে। কমিয়ে ফেলেছেন বাড়তি মেদও।‌ কোঁকড়ানো চুল স্ট্রেট করে ফেলেছেন। শরীর চুঁইয়ে পরছে লাস্য। দেখে তো চেনারই উপায় নেই। স্টাইলিশ ‘আনন্দী’কে দেখে তাই চোখ ছানাবড়া হয়ে গেছে নেটবাসীদের।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে আরও একটি তুমুল হট ছবি পোস্ট করেছেন অভিকা। এই কনকনে শীতের সকালে পুলের ধারে তিনি শুয়ে আছেন। পরনে নীল রঙের বিকিনি। শরীরী আবেদনে এই ঠান্ডাতেই উষ্ণতা ছড়িয়েছেন অভিকা। অভিকার এই সাম্প্রতিক ছবি রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ভরে যাচ্ছে হার্ট ইমোজিতে।

একদিকে যেমন মেদ কমিয়ে রোগা হয়েছেন বলে বাহবা পাচ্ছেন, তেমনই “‘আনন্দী’র মূল্যবোধ কি হারিয়ে গেল!” প্রশ্নও তুলেছেন কেউ কেউ। যদিও এতকিছুর দিকে নজর নেই অভিকার। আপাতত ছুটি কাটাতে গিয়ে ফুরফুরে মেজাজেই রয়েছেন তিনি। একইসঙ্গে এরপর কী কীভাবে আবার চমকে দেবেন অভিকা, তাঁর জন্যেও মুখিয়ে আছেন তাঁর অনুরাগীরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.