নিজেকে ‘ইন্দ্রনগরকি গুন্ডি’ বলে দাবি বি-টাউনের মাস্তানির, দেখে নিন একঝলক

1

দ্য ওয়াল ব্যুরো: বরাবরই নেটিজেনদের মধ্যে চর্চা বিষয় হয়ে উঠেছেন বি-টাউনের লীলা। সম্প্রতি নিজের পুচকে বয়সের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করলেন দীপিকা। যদিও তাঁর ছবি পোস্টের সঙ্গে রাহুল দ্রাবিড়ের যোগ খুঁজে পেয়েছেন নেটিজেনরা।

কিন্তু রাহুলের সঙ্গে কোথায় রয়েছে যোগসূত্র, সেই নিয়েও উঠছে প্রশ্ন! তারকা ক্রিকেটার রাহুল দ্রাবিড় নিজের শান্ত স্বভাবের জন্যই সকলের কাছে পরিচিত। কিন্তু সম্প্রতি একটি বিজ্ঞাপনে সকলের নজর কেড়েছেন তিনি। ‘ইন্দ্রনগরকা গুন্ডা হু ম্যায়’ বলে রাস্তার মাঝে চিৎকার করছেন রাহুল দ্রাবিড়! রাগের চোটে ব্যাট দিয়ে কারও গাড়ির সাইড-ভিউ মিরর ভেঙে দিচ্ছেন! যা রীতিমতো হতবাক করেছে সকলকে। এবার রাহুলকে অনুসরণ করেই নিজের ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘ইন্দ্রনগরকি গুন্ডি হু ম্যায়’।খুদে দীপিকাকে বেশ মনে ধরেছে অনুরাগীদের।

শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে, ছবিতে অভিনয় করবেন অনন্যা পান্ডেও। তাছাড়া, বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে শেষ করেছেন দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-দীপিকার।

অন্যদিকে, কবীর খানের পরিচালিত ৮৩ সিনেমাতে আবারও জুটি বাঁধতে দেখা যাবে রাম-লীলা রণবীর ও দীপিকাকে।কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দীপিকা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.