জোর করে চুমু খান রাজ, বলেন, শিল্পার সঙ্গে বনিবনা নেই, বাড়িতে মানসিক চাপে থাকি! বিস্ফোরক শার্লিন

0

দ্য ওয়াল ব্যুরো: পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত, গ্রেফতার রাজ কুন্দ্রার বিরুদ্ধে কুত্সিত যৌন আচরণের অভিযোগ মডেল অভিনেত্রী শার্লিন চোপড়ার। পর্নোগ্রাফি মামলায় শার্লিন বক্তব্য নথিভুক্ত করে মুম্বইয়ের ক্রাইম ব্র্রাঞ্চের প্রপার্টি সেলের দপ্তর থেকে তাঁকে বেরতে দেখা গিয়েছিল বলে খবর। ২০২১ এর এপ্রিলেই তিনি  রাজের নামে যৌন নিগ্রহের অভিযোগে এফআইআর দায়ের করেন।

অভিযোগনামায় শার্লিন জানান, ২০১৯ এর শুরুর দিকে রাজ তাঁর বিজনেস ম্যানেজারকে কোনও প্রস্তাব নিয়ে আলোচনার জন্য ডেকে পাঠান। সে বছর ২৭ মার্চ তাঁদের বৈঠকের পর কোনও বার্তা নিয়ে উত্তপ্ত কথাকাটাকাটির পর না বলে কয়ে একদিন আচমকা রাজ তাঁর বাড়ি হাজির হন। ভিতরে ঢুকে রাজ জোর করে তাঁকে কিস করেন, তিনি বাধা দেন, এও জানিয়ে দেন, একজন বিবাহিত পুরুষের সঙ্গে এমন সম্পর্কে জড়াতে চান না।

কিন্তু  রাজ তখন বলেন, স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে তাঁর সম্পর্ক ঠিক নেই, বনিবনা হচ্ছে না, বাড়িতে বেশিরভাগ সময়ই তিনি মানসিক চাপে কাটান। তিনি রাজের আচরণে ভয় পেয়ে তাঁকে নিরস্ত হতে বলেন। একসময় কোনওক্রমে তাঁকে ঠেলে সরিয়ে ওয়াশরুমে ঢুকে যান।

এর আগে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে শার্লিন দাবি করেন, রাজ কুন্দ্রা মামলায় তিনিই প্রথম মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। রাজকে অভিযুক্ত করা হয়েছে ভারতীয় দণ্ডবিধির ৩৮৪, ৪১৫, ৪২০, ৫০৪, ৫০৬, ৩৫৪ (এ) (বি) (ডি), ৫০৯ ধারা ও তথ্যপ্রযুক্তি আইন, ২০০৮ এর ৬৭, ৬৭ (এ) ধারায় ও ১৯৮৬র মহিলাদের অশালীন ভাবে প্রদর্শন আইনের ৩ ও ৪ ধারায়।

এর  আগে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল শার্লিনকে ২৭ জুলাই তাঁর বক্তব্য  নথিভুক্ত করতে হাজিরা দিতে বলে। যদিও শার্লিন জানিয়ে দেন,আগাম জামিন চেয়ে আদালতে যাওয়ার পরই তিনি বয়ান নথিভুক্ত করবেন।

রাজ এখন ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। গত বুধবার তাঁর জামিনের আবেদন খারিজ করেছে আদালত।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.