‘সূর্যবংশী’র সেটে দাঁড়িয়ে অক্ষয়, অজয়, বসে রণবীর, কী বললেন পুলিশকর্তা?

0

দ্য ওয়াল ব্যুরো: অক্ষয় কুমার (akshay kumar), ক্যাটরিনা কাইফের ‘সূর্যবংশী’ (Sooryavanshi) ছবির সেটের একটি দৃশ্যে ভুল ধরিয়ে দিলেন এক আইপিএস অফিসার (ips)। করোনা পর্ব কাটিয়ে মহারাষ্ট্র  ২২ অক্টোবর থেকে খুলছে সব সিনেমা হল, থিয়েটার। নির্দেশ মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের। সেদিনই  রিলিজ হওয়ার কথা ছবিটির। সময়টা  দেওয়ালি। ছবির পরিচালক রোহিত শেট্টির পুলিশ অফিসার কেন্দ্রিক সিরিজের তৃতীয় ছবি এটি। আগের দুটি ছবি সিংঘম, সিম্বা।

অক্ষয় সম্প্রতি সূর্যবংশীর সেটের একটি ছবি সোস্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাতে অজয় দেবগন (ajay devgan) , রণবীর সিংয়ের (ranvir singh) সঙ্গে দেখা যাচ্ছে অক্ষয়কে। অজয়, রণবীর ক্যামিও হিসাবে থাকছেন ছবিতে। রোহিতও আছেন ছবিতে।

 

আর কে ভিজ নামে এক আইপিএস অফিসার অক্ষয়ের ট্যুইটের ওপর লিখেছেন, ইনস্পেক্টর বসে আছেন আর এসপি দাঁড়িয়ে, এমনটা তো হয় না স্যার! তিনি রণবীরের বসে থাকা আর অজয়, অক্ষয়ের দাঁড়িয়ে থাকা নিয়ে এহেন মন্তব্য করেন। তবে অক্ষয়ও সপ্রতিভ জবাব দিয়েছেন, স্যার, এটা তো ছবির অন্তরালের দৃশ্য। বিহাইন্ড দি সিন ছবি। আমরা শিল্পীরা এরকমই। যেই ক্যামেরা চলবে, প্রটোকলও চালু। মহান পুলিশ বাহিনীর প্রতি চিরকাল শ্রদ্ধা আছে। আশা করি, ছবিটা দেখলে আপনার ভালই লাগবে।

 

অক্ষয়ের মন্তব্যে খুশি পুলিশ অফিসার জানিয়েছেন, তিনি নিশ্চয়ই ছবিটা দেখতে যাবেন। তারকা অভিনেতার উদ্দেশে তিনি লিখেছেন, আপনার প্রতিক্রিয়া, পুলিশ বাহিনীর প্রতি শ্রদ্ধার জন্যও ধন্যবাদ। আমি হাল্কা মেজাজেই মন্তব্যটা করেছি। অবশ্যই দেখব ছবিটা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.