‘ভালবাসার বীজ রোপণ করো’, নুসরতের ছবির নীচে নেটিজেনদের টিপ্পনি, ‘বীজটা কার?’

দ্য ওয়াল ব্যুরো: জীবনের একটা জটিল আর গুরুত্বপূর্ণ সময়ের মধ্যে দিয়ে চলেছেন নুসরত জাহান। মা হতে চলেছেন তিনি। কিন্তু এই অনন্য অনুভূতির মাঝেই নুসরতকে ঘিরে ধরেছে একরাশ বিতর্ক। প্রশ্ন উঠেছে তাঁর অনাগত সন্তানের বাবা কে।

বিতর্কের মাঝে সচরাচর সরাসরি মুখ খুলছেন না নুসরত। তবে সোশ্যাল মিডিয়ায় নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট করে চলেছেন তিনি। এদিনও তার ব্যতিক্রম হল না। ইনস্টাগ্রামে নতুন ছবি আপলোড করলেন তিনি। শেয়ার করলেন নতুন ইনস্টা স্টোরিও।

কী লিখেছেন নুসরত? নিজের ছবির সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আনন্দ, আশা আর ভালবাসার বীজ রোপণ করো’। কঠিন সময়ের মধ্যেও হাসিখুশি থাকার বার্তাই দিতে চেয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে নুসরতের আজকের ছবির নীচে চোখ রাখলেই দেখা যায়, নেটিজেনরা তাঁকে কী চোখে দেখছেন। নানা ভাবে নানা মন্তব্য করে ট্রোল করা হচ্ছে নুসরতকে। ছবির ক্যাপশন দেখে জনৈক নেট নাগরিকের মন্তব্য, “বীজটা কার? কবেই বা সেটা রোপণ করা হল?” অভিনেত্রীর ব্যক্তিগত জীবনকে ঘিরে আরও নানা টিপ্পনি তো রয়েইছে।

এছাড়াও এদিন ইনস্টাগ্রামে একটি স্টোরি আপলোড করেছেন নুসরত জাহান। গোলাপের ব্যাকগ্রাউন্ডে সেখানে লেখা আছে একটাই লাইন। ‘হয় তুমি ঠিক, নয়তো তুমি খুশি’। অর্থাৎ ঠিক আবার খুশি দুটো একসাথে হতে পারা যায় না, এই বার্তাই দিতে চেয়েছেন টলিউডের সাংসদ অভিনেত্রী।

সন্তানসম্ভবা নুসরতের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় নানা কুরুচিকর, বিতর্কিত মন্তব্য উড়ে আসছে দীর্ঘ দিন ধরেই। জীবন নিয়ে সমস্ত কাটাছেঁড়ার পরেও ভাবলেশহীন থাকতে চাইছেন নুসরত। সমালোচকদের পাত্তা না দিয়ে নিজের মতো করে এগিয়ে চলেছেন। নিজের শরীরে বাড়িয়ে তুলছেন আরও একটা প্রাণকে।

গতকাল ইনস্টা স্টোরিতে নুসরত একটি বিখ্যাত কবিতার কিছু লাইন পোস্ট করেছিলেন। তাতে বলা হয়েছিল, নারীদের সকলেই শক্তিশালী হওয়ার পরামর্শ দেন। কিন্তু বাস্তবে তা যখন হয়, তখন নারীকে নানা তকমা দিতেই দ্বিধা করে না সমাজ। তবে শক্তিশালী নারী কখনও আর পিছন ফিরে তাকায় না। তাঁর কোনও কিছুতেই আর যায় আসে না। সে নিজের মতো করে এগিয়ে চলে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More