নতুন সম্পর্কের গল্প নিয়ে আসছে ‘পায়েস’

আকাশ আটের নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম ‘প্ল্যাটফর্ম আট’-এ আগামীকাল সকাল ৯টা ৩০মিনিটে মুক্তি পাবে আধ ঘণ্টার ছবি ‘পায়েস’। তাঁরই খোঁজখবর নিলেন চৈতালি দত্ত…দক্ষিণ কলকাতার আধুনিকা আর বাড়ির একমাত্র আদুরে মেয়ে পারমিতা পেশায় একজন ডাক্তার। দেখাশোনা করে তার বিয়ে হয়েছে। পারমিতার স্বামী অনিরুদ্ধও একজন ডাক্তার।আজ পারমিতার বৌভাত। বিয়ের পর সে এখন বর্ধমানের শ্বশুরবাড়িতে। আর দুমাস পরে পারমিতা ও তার স্বামী অনিরুদ্ধ পেশার তাগিদে বিদেশে পাড়ি দেবে। প্রাচীনপন্থী শ্বশুরবাড়ির বৌভাতের রীতি নিয়ম অনুযায়ী আজ পারমিতাকে পায়েস রান্না করতে হয়েছে। অথচ শ্বশুরবাড়ির কেউ জানে না আজ পারমিতার জন্মদিন। রান্না করতে গিয়ে পারমিতার বারবার মনে পড়ছে ছেলেবেলার কথা। সেই ছোটোবেলা থেকে তার মা কত আদর, যত্ন সহকারে জন্মদিনের দিন তাকে পায়েস খাওয়াতো। আর আজ?নতুন সম্পর্কের শুরুতেই নানা দ্বিধা-দ্বন্দ্ব, পছন্দ-অপছন্দ, টানাপোড়েন মনের মধ্যে উঁকিঝুঁকি মারছে পারমিতার। কী হবে তারপর? এই পায়েসের আড়ালেই কি লুকিয়ে আছে নতুন সম্পর্কের কোন সমীকরণ? এসন প্রশ্নের উত্তর পেতে গেলে আপনাকে দেখতে হবে স্টোরিবোট প্রোডাকশনস প্রযোজিত ‘পায়েস’ ছবিটি।ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন তরুণ পরিচালক প্রমিতা ভট্টাচার্য। এর আগে অবশ্য প্রমিতা অন্য একটি ওটিটি প্লাটফর্মে সোহম শ্রাবন্তীকে নিয়ে ‘দুজনে’ ছবি পরিচালনা করেছেন। এছাড়াও জনপ্রিয় পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরার সহযোগী পরিচালক হিসেবে প্রমিতা ‘রং দে বসন্তী’, ‘দিল্লি ৬’ -এর মতো জনপ্রিয় হিন্দি ছবিতে কাজ করেছেন। ১৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯.৩০ মিনিটে আকাশ আটের নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম ‘প্ল্যাটফর্ম ৮’-এর প্রথম ছবি ‘পায়েস’ দেখা যাবে। আত্মদীপ ভট্টাচার্যের কাহিনি নির্ভর এই ছবির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনার দায়িত্বে আছেন প্রমিতা ভট্টাচার্য।

পারমিতার ভূমিকায় অভিনয় করেছেন রাজনন্দিনী পাল। অনিরুদ্ধ চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় মুখ নীল চট্টোপাধ্যায়কে।অন্য শিল্পীরা হলেন সেঁজুতি মুখোপাধ্যায়, তীর্থঙ্কর চক্রবর্তী, মৈত্রেয়ী চক্রবর্তী প্রমুখ।
সুজয় দত্ত রায় সম্পাদিত এই ছবির সুরারোপ করেছেন সৌপ্তিক অচিন সায়ন্তন। গান গেয়েছেন দুর্নিবার সাহা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More