টলিউডেও করোনার দাপট, আক্রান্ত মিমি চক্রবর্তী

0

দ্য ওয়াল ব্যুরো:  টলিউডেও হানা দিয়ে করোনা। একের পর এক অভিনেতা, অভিনেত্রীর সংক্রমণের খবর পাওয়া যাচ্ছে। জিৎ গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, শ্রীজাত, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে পার্ণো মিত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, দেব, রুক্মিনী মৈত্র সংক্রমিত। এবার সেই তালিকায় নাম জুড়ল সংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই সংক্রমিত হওয়ার কথা জানিয়েছেন মিমি। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ”টেস্ট করে জানা গেছে আমি কোভিড পজিটিভ। যদিও আমি বাড়ির বাইরে যাইনি। বিগত কয়েকদিনে কারওর সঙ্গে দেখাও করিনি। কিন্তু খুব খারাপভাবেই আমি আক্রান্ত হয়েছি। চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়িতেই আইসোলেশনে আছি। তাই সবাইকে সতর্ক হতে অনুরোধ করব। বিপদ এড়াতে সবসময় মাস্ক পরুন। সাবধানে থাকুন।”

টলিউডে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা আবহে বাতিল হয়ে গেছে কলকাতা চলচ্চিত্র উৎসব। কোভিড পজিটিভ উৎসবের চেয়ারপার্সন রাজ চক্রবর্তী। আক্রান্ত আয়োজক কমিটির সদস্য পরমব্রত চট্টোপাধ্যায়। রাজ সস্ত্রীক করোনা আক্রান্ত হন মঙ্গলবার। বুধবার আক্রান্ত হলেন আয়োজক কমিটির অন্যতম পরমব্রত।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like
Leave A Reply

Your email address will not be published.