পর্ণকাণ্ডে চোখের জলে জেল থেকে বেরলেন রাজ, সাহস জোগাতে কী লিখলেন শিল্পা?

1

দ্য ওয়াল ব্যুরো: পর্নোগ্রাফি মামলায় (pornography case) দুমাস মুম্বইয়ের আর্থার রোড জেলে কাটিয়ে মঙ্গলবার বাইরে  এলেন রাজ কুন্দ্রা (raj kundra)। ব্যবসায়ী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (shilpa shetty) স্বামী রাজ গতকালই ৫০ হাজার টাকার বন্ডে শর্তসাপেক্ষে জামিন (bail) পান। মোবাইল অ্যাপে, পর্নোগ্রাফি কন্টেন্ট বানিয়ে ছড়ানোর অভিযোগে জুলাই মাসে গ্রেফতার হয়েছিলেন রাজ। এদিন রাজ জেলের বাইরে যখন বেরন, তখন তাঁর  চোখে জল (tears)। মিডিয়া ছবি তোলে, প্রশ্ন ধেয়ে আসে তাঁর দিকে। ধাক্কাধাক্কি, ভিড়ে ঠেলাঠেলির মধ্যে তাঁকে গাড়িতে তুলে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

 

এদিকে স্বামী জেলের বাইরে বেরতেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে উদ্দীপনামূলক মন্তব্য (inspirational post) পোস্ট করেন শিল্পা। লেখেন, সবসময়ই  এমন কিছু মুহূর্ত আসে যা আপনাকে ঠেলে পতন ঘটিয়ে দেবে। এমন সময়কালে, আমি সত্যিই বিশ্বাস করি, সাতবার পড়়ে গেলে অষ্টমবার উঠে দাঁড়ানোর মতো যথেষ্ট শক্তি সঞ্চয় করতে হবে।  এই উত্থানের জন্য সবচেয়ে কঠিন পরিস্থিতিতেও চাই অনেক সাহস, জেদ, প্রত্যয়, মানসিক জোর, শক্তি। কিন্তু এইসব গুণ জীবন নামক যাত্রাপথে আপনাকে অনেক সহনশীল, দৃঢ়, বলীয়ান করে তোলে। প্রতিবার যখন আপনি ঘুরে দাঁড়াবেন, অসম্ভবকেও সম্ভব করে তোলার মতো নতুন জেদ, মোটিভেশন তৈরি হবে আপনার ভিতর।

ইদানীং প্রায়ই শিল্পাকে এধরনের প্রেরণাদায়ী কোট সোস্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যাচ্ছে। সোস্যাল মিডিয়ায় মাসখানেক অনুপস্থিত থাকার পর শিল্পা সম্প্রতি বিবৃতি দেন যাতে তিনি জানান, বিষয়টি আদালতে বিচারাধীন থাকায় রাজের মামলা নিয়ে কোনও মন্তব্য করবেন না, তবে তাঁর পরিবার এই  কঠিন সময় উতরে যাওয়ার জন্য যথাসাধ্য, আপ্রাণ চেষ্টা করছে। ছবির জগত্ থেকে দূরে রয়েছেন শিল্পা। তাঁকে শেষ দেখা গিয়েছে হাঙ্গামা ২য়ে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.