৬ মাসেই হাঁটি হাঁটি পা পা করছে রাজ-পুত্র! তবুও মনখারাপ পরিচালকের

1

দ্য ওয়াল ব্যুরো: বাংলা সিনেমা জগতে রাজ চক্রবর্তী এখন ব্র্যান্ড! তবে তাঁর কাঁধে এখন সিনেমা ছাড়াও রয়েছে আরও এক বিশাল দায়িত্ব। বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে ব্যারাকপুর থেকে প্রার্থী হয়েছেন তিনি। জীবনের এক নতুন অধ্যায় শুরু হয়েছে এই প্রযোজক পরিচালকের। তবে এরই মাঝে স্ত্রী শুভশ্রী ও ছোট্ট রাজপুত্র ইউভান রয়েছে জীবনের গোটাটা জুড়ে।

কিন্তু মনখারাপ পরিচালকের! আসলে ছেলের সবে বয়স ছয়মাস, প্রতিদিন একটু একটু করে বড় হচ্ছে সে। কিন্তু ছেলের কাছে থেকে হাত ধরে সেই মুহূর্তগুলো এখন উপভোগ করতে পারছেন না টলিপাড়ার রাজবাবু। আসলে নির্বাচনী প্রচারে এখন ভীষণ ব্যস্ত ইউভানের বাবা। তাই মনের মধ্যে একটু হলেও বিষাদ রয়েছে।

কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়া ও ডিজিটাল যুগে বাদ যায় না কিছুই! সব মুহূর্তকেই বন্দী করে রাখা যায় লেন্সে! রাজ তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করলেন। সামনের টেবিলে ভর দিয়ে দাঁড়ানোর চেষ্টা করছে ইউভান। শুধু তাই নয়, ‘হাম্পটি ডাম্পটি’ গানের তালে তালে এক্সপ্রেশনও দিচ্ছে তারকা পুত্র।

ভিডিও তো লেখা ক্যাপশনই বুঝিয়ে দিচ্ছে যে এই খুদে রাজ-পুত্রের সব ভিডিও করেছেন তার মা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। স্ত্রী শুভশ্রীর জন্য এই মিষ্টি মুহূর্তগুলো দূরে বসেও উপভোগ করতে পারছেন রাজ। তাই স্ত্রীকে ভালবাসা ও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.