এ কোন রাজকুমার রাও! ছবি দেখে তাজ্জব বনে গেছেন নেটিজেনরা

0

দ্য ওয়াল ব্যুরো: এই সেই ‘কাই পো চে’ র গোবিন্দ প্যাটেল! চমকে উঠেছেন তাঁর অনুগামীরা। তাঁর সুঠাম পেশীবহুল চেহারা সোশ্যাল মিডিয়ায় সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। নতুন সিনেমার জন্য যে প্রস্তুতি নিচ্ছেন এবং তার জন্যই নিজেকে সম্পূর্ণ বদলে ফেলেছেন একথা কিন্তু রাজকুমার রাও নিজেই জানিয়েছেন।

নতুন সিনেমা মানেই নতুন চরিত্র। মানেই নতুন চেহারা, নতুন অঙ্গভঙ্গি, নতুন মাইন্ডসেট।‌ সিনেমার স্ক্রিপ্ট হাতে পাওয়ার পরই তাই তিনি লেগে-পড়ে আছেন নিজেকে বদলাতে। তবে এত কম সময়ে নিজেকে বদলে ফেলতে যে কতটা কসরৎ করতে হয় সেটা বোধহয় একমাত্র রাজকুমার রাওই জানেন। ঘরেই তার জন্য প্রতিদিন এক্সারসাইজ করছেন।

রাজকুমার রাওয়ের নতুন সিনেমা ‘বাধাই দো’। তাঁর বিপরীতে থাকবেন ভূমি পেডনেকর। সিনেমার পরিচালক হর্ষবর্ধন কুলকার্নি টুইট করে জানিয়েছিলেন সামনের বছর জানুয়ারি মাসে শুরু হবে এই সিনেমার শ্যুটিং। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘বাধাই হো’। আয়ুষ্মান খুরানা, নীনা গুপ্তা, গাজরাজ রাও, সুরেখা সিক্রির মতো অভিনেতা, অভিনেত্রীরা ছিলেন সেই সিনেমায়। ‘বাধাই দো’ আসলে ‘বাধাই ‘হ’র সিক্যুয়াল। শোনা যাচ্ছে রাজকুমার রাও এখানে একজন পুলিশের চরিত্রে অভিনয় করতে চলেছেন।

নতুন সিনেমার খবর ইনস্টাগ্রামে পোস্ট করেই জানিয়েছিলেন রাজকুমার রাও। ভূমি পেডনেকরের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “তাহলে তারিখ পাকা হল।‌ হাত মেলাও ভূমি পেডনেকর (স্যানিটাইজার লাগিয়ে)। ২০২১সালের শুরুটা হবে বাধাই দোর সঙ্গে।” ভাইরাসের আতঙ্ক এখনও কাটেনি। তবুও তার মধ্যেই সমস্ত সতর্কতা মেনেই যে নতুন বছরে তাঁরা কাজ শুরু করবেন সেকথা স্পষ্ট জানিয়েছেন অভিনেতা। নতুন সিনেমা সংক্রান্ত একের পর এক পোস্ট দেখে তাঁর অনুরাগীরা মন্তব্য করে জানাচ্ছেন যে তাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই সিনেমার জন্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.