‘ও আমার স্বামীর পাশে, আমার জায়গাটা নিয়েছে!’ শিল্পা শেট্টিকে আক্রমণ করেন প্রাক্তন স্ত্রী, কী বলছেন রাজ কুন্দ্রা?

1

দ্য ওয়াল ব্যুরো: শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রার দাম্পত্যে ফিরল অতীতের তিক্ত অধ্যায়ের ছায়া! সম্প্রতি রাজের প্রাক্তন স্ত্রী কবিতার ডেইলি মেল-কে দেওয়া বহু পুরানো একটি ইন্টারভিউ অনলাইনে ফের ঘোরাফেরা  করছে। তাতে রাজের সঙ্গে তাঁর বিয়ে, সম্পর্ক ভাঙার জন্য শিল্পাকে দায়ী করেছেন কবিতা। যার জেরে প্রায় এক দশকেরও বেশি সময় বাদে বাধ্য হয়ে মুখ খুলেছেন রাজও। কবিতার সঙ্গে সম্পর্ক ও তাঁদের বিবাহিত জীবন ভাঙার কারণ প্রকাশ করেছেন। এবং কবিতাকে নিয়ে রাজের সাম্প্রতিক সাক্ষাত্কারের কিছু কথায় হতবাক সোস্যাল মিডিয়ায় তাঁর ভক্ত, অনুগামীরা।

কবিতার মন্তব্যে স্পষ্ট, তিনি শিল্পাকে দেখলে রাগে জ্বলতেন। ইন্টারভিউয়ে তিনি বলেছেন, ওদের দুজনকে  ছবিতে একসঙ্গে দেখি আর ভাবি, ও আমার জায়গাটা নিয়েছে, আমার স্বামীর সঙ্গিনী। আমি যখন আমাদের দাম্পত্য আবার জোড়া লাগানোর চেষ্টা করছিলাম, তখন ওর মুখে শুধুই  শিল্পা আর শিল্পা! যেন আমাদের সম্পর্কে কী হল, সেটা ওর কাছে কোনও ব্যাপারই নয়, কারণ ও  আমার চেয়ে বেশি বিখ্যাত, ভাল আর চালাক একজনকে পেয়েছে। এখন ও আমায় ডিভোর্স চেয়ে চাপ দিচ্ছে। কিন্তু  অন্য কাউকে বিয়ের প্ল্যান করছে কিনা, জিজ্ঞাসা করলে এড়িয়ে যাচ্ছে।

রাজ তখন কবিতার অভিযোগে বিস্ময় প্রকাশ করেন, এমনকী এজন্য শিল্পা, তাঁর পরিবারের কাছে প্রকাশ্যে ক্ষমাও চান। যদিও রাজ, শিল্পা উভয়েই বেশ কয়েকমাস নিজেদের সম্পর্ককে স্রেফ গুজব বলে এড়িয়ে যান। কিন্তু ২০০৭ এর ডিসেম্বরে শিল্পা ডেইলি মেলকে তাঁর, রাজের সম্পর্কের কথা স্বীকার করেন, যদিও কবিতা, রাজের বিবাহ বিচ্ছেদে তাঁর কোনও হাত নেই বলে দাবি করেন। বলেন, ওর তো ভালমতো জানার কথা, আমি ওর স্বামীকে চিনতামই না। ব্রিগ ব্রাদারে যখন যাই, তখনও চিনতাম না। মাত্র ৬ মাস হল ওকে চিনি। সেটাও ওর স্ত্রী বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর, ততদিনে ওদের ডিভোর্সও হয়ে গিয়েছে!

এদিকে পিঙ্কভিলাকে দেওয়া নতুন সাক্ষাত্কারে রাজের দাবি, কবিতার তাঁর বোনের স্বামীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তখন বোন আর তার স্বামী তাদের সঙ্গে লন্ডনে কিছুদিন ছিল। রাজ জানিয়েছেন, তিনি বুঝতে পারেন, কবিতা তাঁর সঙ্গে প্রতারণা করছে, ওদের দুজনের মধ্যে চালাচালি হওয়া টেক্সট মেসেজ তিনি আবিষ্কার করেন। তারপরই তিনি কবিতাকে ডিভোর্সের সিদ্ধান্ত নেন।

 

 

 

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.