প্রিয়জনদের বেলায় তো এমন করবেন না! ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসায় রেগে লাল জ্যাকলিন

0

দ্য ওয়াল ব্যুরো: প্রতারক (conman) সুকেশ চন্দ্রশেখরের (sukesh chandrasekhar) সঙ্গে তাঁর ঘনিষ্ঠ, ব্যক্তিগত (private moments) মুহূর্তের ছবি (photo) ফাঁস হয়ে যাওয়ায় সোস্যাল মিডিয়ায় নেটিজেনরা মুখরোচক আলোচনার বিষয় পেয়েছেন ঠিকই, কিন্তু তাতে ক্ষোভ, অনুযোগ জানিয়ে ইনস্টাগ্রাম (instagram) পোস্টে নিজের ভক্ত, অনুগামী (fans) ও মিডিয়ার বন্ধুদের তা থেকে বিরত থাকার আবেদন করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। এতে তাঁর ব্যক্তিগত, গোপনীয়তার পরিসরে আগ্রাসন হচ্ছে! বলেছেন জ্যাকলিন।

সোস্যাল মিডিয়া ছয়লাপ সুকেশের সঙ্গে বলিউড অভিনেত্রীর একটি অন্তরঙ্গ ছবিতে। ২০০ কোটি টাকা আর্থিক প্রতারণা  কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত সুকেশ, জ্যাকলিন যোগ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। জ্যাকলিনকে তিনি নাকি প্রচুর দামী দামী উপহার দিয়েছেন। মামলার ব্যাপারে জ্যাকলিনকে ইতিমধ্যে জেরা করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সুকেশ নিজেকে সান টিভির মালিক পরিচয় দিয়ে তাঁকে ঠকিয়েছেন, ছবির অফার দিয়েছেন বলে জানিয়েছেন  জ্যাকলিনও। সংবাদ সংস্থা এএনআইয়ের প্রতিবেদনের দাবি, জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা স্বীকার  করেছেন সুকেশ,  তবে একইসঙ্গে জানিয়েছেন, এর সঙ্গে তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া মামলার  সম্পর্ক নেই।

জ্যাকলিন আজকের বিবৃতিতে বলেছেন, এই দেশ, তার মানুষজন আমায় সবসময় অসাধারণ ভালবাসা, সম্মান দিয়েছেন। তার মধ্যে আমার মিডিয়ার বন্ধুরাও আছেন, যাঁদের কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। এখন খারাপ সময় চলছে, তবে আশা করি, এটা কাটিয়ে উঠতে দেখবেন আমার বন্ধুবান্ধব, ভক্তরা। এই বিশ্বাসের জোরেই মিডিয়ার বন্ধুদের আমার ব্যক্তিগত পরিসর, গোপনীয়তা ক্ষুন্ন  হয়, এমন ছবি ছড়াবেন না, এই আবেদন করছি। আপনাদের নিজেদের প্রিয়জনদের বেলায় আপনারা এটা করবেন না, আশা করব, আমার ক্ষেত্রেও  করবেন না। সুবুদ্ধি, সুবিবেচনা বহাল থাকবে, আশা করি। ধন্যবাদ।
সামনেই জ্যাকলিন,  জন অ্যাব্রাহাম,  রাকুলপ্রীত  সিং অভিনীত অ্যাটক ছবিটি রিলিজ হওয়ার কথা। লক্ষ্য রাজ আনন্দে লেখা, পরিচালিত ছবিটা বেরচ্ছে ২৮ জানুয়ারি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.