ফ্যাশন দুনিয়ায় জোর টক্কর : সুপার মডেল গিগি হাদিদ, না আলিয়া ভাট- রানওয়ের দৌড়ে এগিয়ে রইল কে?

দ্য ওয়াল ব্যুরো: ফ্যাশন ইন্ডাস্ট্রির দৌড়ে এগিয়ে থাকার লক্ষ্যে রোজ ছুটে চলেছেন সুপার মডেলেরা। তাঁদের সম্পর্কে জানতে ইচ্ছে করে নিশ্চয়ই? কোন ডিজাইনার কোন সুপারমডেলের পোশাক ডিজাইন করলেন, তা নিয়েও নিশ্চয়ই প্রচুর আগ্রহ রয়েছে আপনার? জানতে চান, এই ঝকঝকে চকচকে গ্ল্যামারের দুনিয়াতে সৌন্দর্যের যুদ্ধে কে কাকে মাত দিল ?

আজকের দিনে, এই সময়ে দাঁড়িয়ে ফ্যাশনের জগতে ‘ফেস-অফ্’ একটি অত্যন্ত প্রচলিত শব্দ। এবার সেই তালিকাতে নাম এল সুপার মডেল গিগি হাদিদ এবং বলিউডের বিখ্যাত তারকা আলিয়া ভাটেরও।  নিজেদের ‘স্টারডম’ বজায় রেখে, ‘সেলিব্রিটি’ তকমা নিয়ে চলা ‘গ্ল্যামার কুইন’রা এখন প্রত্যেক মুহূর্তেই চান নিজেদের নতুন নতুনভাবে সাজিয়ে তুলতে।
এ ব্যাপারে পিছিয়ে নেই বিখ্যাত ফ্যাশন ডিজাইনরাও!  সমানে পাল্লা দিয়ে নিজেদের ‘ক্রিয়েটিভিটি’ কে বাড়িয়ে চলেছেন তাঁরাও।

তেমনই একজন স্বনামধন্য ডিজাইনার হলেন প্রবাল গুরুং। এই প্রবাল গুরুং-এর ডিজাইন করা পোশাক পরেই একদিন রানওয়ে মাতিয়ে তুলেছিলেন সুপার মডেল গিগি হাদিদ। বর্তমানে প্রবাল গুরুং তাঁর ‘ব্র্যান্ড’ নিয়ে হাজির হয়েছেন ভারতে। আর বলিউডের প্রথম সারির তারকা আলিয়া ভাট এইমুহূর্তে প্রবাল গুরুং ব্র্যান্ডের ভারতীয় মুখ।

আমেরিকার সুপার মডেল গিগি হাদিদ ২০১৭ সালে প্রবাল গুরুং এর জন্যে ‘নিউ ইয়র্ক ফ্যাশন উইকে’ হেঁটেছিলেন। লাল রঙের ওয়েস্ট কাট এবং ‘হাই- লো’ ড্রেসে দর্শকদের তাক লাগিয়ে দেন তিনি। ন্যুড মেকআপ , কালো রঙের তিনটে স্ট্র্যাপের স্টিলেটোতে তিনি হয়ে উঠেছিলেন লাস্যময়ী।

এই মুহূর্ত ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা পরিচালক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট। প্রবাল গুরুং এর ডিজাইন করা পোশাক পরে সদ্য রানওয়েতে হাঁটলেন সেই আলিয়া ভাটও। কোন পোশাকে আলিয়াকে দেখা গেল র‍্যাম্পে , আপনার মনে উঁকি দিতেই পারে এ প্রশ্ন! মজার কথা, আলিয়াও ২০১৭র গিগি হাদিদের মতন একেবারে একইরকমের লাল রঙের ওয়েস্টকাট এবং হাই-লো ড্রেস পরে মাতিয়ে তুললেন রানওয়ে । একদম হালকা ন্যুড মেকআপ, গ্লসি ঠোঁট এবং পনিটেলে আলিয়া হয়ে উঠেছিলেন সেই সন্ধের অন্যতম আকর্ষণ। আর বলাই বাহুল্য, তাঁর এই সাজকে সম্পূর্ণ করেছে ‘পিভিসি’ র স্যান্ডেল।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More