গণনা চলছে, প্রাথমিক ট্রেন্ডে এগিয়ে রইল তৃণমূল

দ্য ওয়াল ব্যুরো:প্রচার, পাল্টা প্রচার, কুকথার বর্ষণ, আক্রমণ-প্রতি আক্রমণ, কতগুলো তরতাজা প্রাণ—এসব কিছু পার করে ভোট শেষ হয়েছে বাংলায়, আট দফা ধরে। সেসবের পর আজ রবিবার বাংলার রায় ঘোষণা হবে। আজই ঠিক হবে, কার হাতে থাকবে বাংলার ক্ষমতা? ঠিক হয়ে যাবে, প্রত্যাবর্তন আসছে নাকি পরিবর্তন?

ঠিক সময়মতো, সকাল ৮টা থেকে ভোটগণনা শুরু হয়েছে। করোনা সুরক্ষাবিধির কথা মাথায় রেখে এবার ভোটগণনা পর্ব চলছে। এ জন্য বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে সারা রাজ্যজুড়ে। পদ্মফুল না জোড়াফুল—কাকে বেছে নেবে রাজ্য, তাই নিয়েই টানটান উত্তেজনা।

প্রাথমিক ভাবে পোস্টাল ব্যালটের গণনা চলছে। ফলে এখনকার ট্রেন্ড থেকেই কোনও ধারণা পেতে চাইলে তা ভুল হতে পারে। আপাতত শুধু এটুকু বলা যেতে পারে যে পোস্টাল ব্যালটে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ছবি দেখা যাচ্ছে। সমানে সমানে লড়াই।

এবার যে হেতু বুথের সংখ্যা বেড়েছে তাই এ বার কোথাও কোথাও ২৮ থেকে ৩০ রাউন্ড ধরে গণনা চলবে। গণনা গড়াতে পারে বিকেল অবধি। প্রথম রাউন্ডের শেষে যদিও এগিয়ে শেষ করেছে তৃণমূল। এক নজরে দেখে নিন সর্বশেষ পরিস্থিতি—

তৃণমূল কংগ্রেস ১৯১
বিজেপি ৯৬
জোট ৫

বিস্তারিত আসছে… পেজটি কিছুক্ষণ অন্তর রিফ্রেশ করতে থাকুন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More