মুক্তি পেল ‘গাঙ্গুবাই’-এর টিজার! এবার মাফিয়া কুইন আলিয়া

দ্য ওয়াল ব্যুরো: কপালে লাল টিপ, অন্যরকম লুকে একেবারে চমকে দিচ্ছেন বিটাউনে ভাট সুন্দরী। প্রতীক্ষার অবসান, অবশেষে মুক্তি পেল আলিয়া ভাটের বহুচর্চিত ও প্রতীক্ষিত ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির’র ফার্স্ট লুক পোস্টার ও টিজার।

কামাথিপুরা, মুম্বইয়ের কুখ্যাত রেড লাইট এলাকা। সেই এলাকার ম্যাডামজি নামে পরিচিত ছিলেন গঙ্গুবাই। সেই ভূমিকাতেই এবার আলিয়া ভাট। ছবি পরিচালনায় রয়েছেন সঞ্জয় লীলা বনশালি। এই প্রথম বনশালির নায়িকা হিসাবে দেখা যাবে আলিয়াকে। ছবির পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ছবি মুক্তির তারিখ জানালেন আলিয়া। ৩০ শে জুলাই মুক্তি পেতে চলেছে এই ছবি। এস হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য।

ষাটের দশকে গোটা কামাতিপুরার কর্ত্রী ছিলেন গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। খুব অল্প বয়সে জোড় করে যৌনবৃত্তিতে নামানো হয়েছিল তাঁকে। এর পর সেই গঙ্গুবাই হয়ে ওঠেছিলেন গোটা কামাতিপুরার হর্তাকর্তা বিধাতা। কিন্তু জোড় করে যে সব মেয়েদের এই পেশায় ঠেলে দেওয়া হত তাঁদের প্রতি সহানুভূতিশীল তিনি।

এস হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’ থেকে জানা যায়, মাত্র ১৬ বছর বয়সে বাবার হিসাবরক্ষকের সঙ্গে গঙ্গা হরজীবনদাস কাথিওয়াড়িয়া গুজরাত থেকে মুম্বইয়ে পালিয়ে এসেছিলেন। কিন্তু প্রেমে ধোঁকা খেতে হয়েছিল এই কিশোরীকে। বিয়ে করেও স্বামী তাঁকে বিক্রি করে দেয়। ডন করিম লালা একাধিক গ্যাং মেম্বার তাঁকে বারবার ধর্ষণ করে। তবুও হাল ছাড়েন গঙ্গুবাই। শেষমেষ করিম লালার সঙ্গে সাক্ষাত্ করেন গঙ্গুবাই। তাঁকে নিজের বোনের সম্মান দেয় করিম লালা। এরপরই কামাতিপুরায় একটি গণিকালয় শুরু করেন গঙ্গুবাই।

ছবিতে মাফিয়া কুইন হিসাবে দেখা মিলবে আলিয়ার। ছবির পোস্টারেও সেই ঝলক দেখা মিলল। এক সাধারণ কিশোরীর এক নির্মম গণিকালয়ের মালকিন হয়ে উঠার জার্নি ফুটে উঠবে এই ছবিতে। আলিয়া ছাড়াও এই ফিল্মে রয়েছেন অজয় দেবগণ। ডন করিমা লালার ভূমিকায় অভিনয় করছেন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More