ডলফিনকে পিটিয়ে, কুপিয়ে মারল যুবক! নৃশংস ভিডিও দেখে গ্রেফতার ৩

দ্য ওয়াল ব্যুরো: নতুন বছরেই এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো তাজ্জব বনে গিয়েছেন নেটিজেনরা। বর্বরতার এই নির্মম চেহারা দেখে লজ্জায় নুইয়ে এসেছে মাথা সকলেরই। এমনই অমানবিক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে।

উত্তরপ্রদেশের পুলিশ টুইট করে পুরো বিষয়টা জানান। তাঁরা দাবি করেন যে এই নির্মম ঘটনাটি ঘটে ৩১ ডিসেম্বর ২০২০তে। ঘটনাটি জানার পরেই দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে পুলিশ। আপাতত ৩ জন অভিযুক্তই রয়েছে পুলিশের হেফাজতে। এরই সঙ্গে পুলিশের তরফ থেকে জানানো হয় যে এটি একটি প্রোটেক্টেড স্পিসিস ডলফিন।

চরম নিষ্ঠুতার পরিচয় দিয়েছেন তাঁরা। মানুষ হয়েও মানবিকতার লেশ মাত্র নেই তাঁদের শরীরে! একদিকে বৃষ্টি অন্যদিকে অবলা প্রাণীর রক্তে ভেসে গেছে বছরের শেষ দিনটা! যদিও ভিড় থেকে শোনা গেছে কেউ কেউ বলছেন, “ফালতু মে মার রাহি হো!” কিন্তু যিনি মারচ্ছিলেন তাঁর কোনও হুঁশ ছিল না, কোনও বারণই কানে তোলেননি তিনি।

ভিডিওতে স্পষ্ট দেখা গেছে একজন কুড়ুল দিয়ে ডলফিনটিকে একেবারে ফালা ফালা করে দিয়েছেন। যতক্ষণ পর্যন্ত না ডলফিনটি মারা যাচ্ছিল ততক্ষণ পর্যন্ত সেটা ওপর অত্যাচার করেন এই মানুষরূপী পশুরা।

বন বিভাগের এক কর্মকর্তা জানান যে, তিনি খালের পাশে একটি ডলফিনটিকে প্রাণহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তিনি এফআইআর এ আরও বলেন যে, গ্রামবাসীরা ভিড় করে ডলফিনটাকে দেখচ্ছিলেন কিন্ত ঘটনাটা কীভাবে ঘটেছে জানতে চায়লে কেউ প্রথমে মুখ খুলতে চাননি! খুব কাছ থেকে পর্যবেক্ষণ করেন তিনি, আর তখনই ধরা পড়ে যে কুড়ুলের আঘাতেই মৃত্যু হয়েছে ডলফিনটির।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More