‘ইসলামে মেয়েদের স্থান পুরুষের পায়ে!’ ট্রোলের জবাবে গওহর, পুরুষের ওপরে নয়, নীচেও নয়, তার ঠিক পাশেই!

দ্য ওয়াল ব্যুরো: গওহর খানকে ট্রোলিং করতে গিয়ে ইসলাম নিয়ে বিতর্কিত মন্তব্য। কড়া জবাব অভিনেত্রীর। ইসলামে মেয়েদের স্থান পুরুষের পায়েই! সোস্যাল মিডিয়ায় এমন মন্তব্য করেন একজন। কী জবাব দিলেন ‘তান্ডব’ অভিনেত্রী?
গত বছরই কোরিওগ্রাফার জাইদ দরবার, গওহর বিয়ে করেন। ঘটনাচক্রে জাইদ হলেন নামী সুরকার ইসমাইল দরবারের ছেলে। দিনকয়েক আগে স্বামীর সঙ্গে একান্তে সময় কাটানোর একটি ভিডিও পোস্ট করেন গওহর যাতে দেখা যাচ্ছে, বিছানায় অলস সময় কাটাচ্ছেন দুজনে, গওহরের গা ঘেঁষে জাইদের পা জোড়া। গওহর ভিডিওর সঙ্গে লেখেন, এমন ভালবাসা। হেহেহেহে # কাণ্ডজ্ঞান নেই, # ক্রেজি, # গাজা।

সোস্যাল মিডিয়ায় ভিডিওটি দারুণ জনপ্রিয় হয়, কিন্তু একজন ‘সত্যিকারের ইসলাম’ নিয়ে নিজস্ব অভিমত জানাতে গিয়ে কটাক্ষ করে বসেন। লেখেন, আসল ইসলামে মহিলার ওপর পুরুষই আধিপত্য খাটায়, মহিলার জায়গা হয় পুরুষের পায়েই। তবে ‘বেগম জান’ অভিনেত্রী সহজে মেনে নিতে নারাজ কথাটা। তিনি পাল্টা লেখেন, পরাজয় নেই। একে বলে স্বস্তি, ভরসা, বন্ধুত্ব, ভালবাসা ও সঙ্গ। ইসলামে একজন মহিলার স্থান পুরুষের ওপরে নয়, নীচেও নয়, তার ঠিক পাশেই। সুতরাং সে তার হৃদয়ের খুব কাছেই থাকে। আজগুবি কথা বলার আগে ভাল করে জানুন, শিখুন।

গত মঙ্গলবার গওহর মুম্বই বিমানবন্দরের ছবি পোস্ট করে জানান, তিনি স্বামীর সঙ্গে যাচ্ছেন। তবে কোথায়, তা উল্লেখ করেননি। ছবিতে তাঁদের মাস্ক, ফেসশিল্ড পরা দেখা গিয়েছে।

২০২০র ২৫ ডিসেম্বর হয় গওহর, জাইদের। গওহরকে শেষ দেখা গিয়েছে সঈফ আলি খান অভিনীত রাজনৈতিক ড্রামা সিরিজ তান্ডব-এ। আলি আব্বাস জাফর পরিচালিত সিরিজটি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More