ক্রেতাদের জন্য নতুন হেলথ কার্ড নিয়ে এল শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স

0

দ্য ওয়াল ব্যুরো: সেরাম গ্রুপের সঙ্গে গাটছড়া বেঁধে গ্রাহকদের সুবিধার্থে হেলথ কার্ড নিয়ে এল শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স। এখন স্টোর থেকে যে কোনও কেনাকাটার উপর বিনামূল্যে এই হেলথ কার্ড পাবেন গ্রাহকেরা।
এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে শ্যামসুন্দর কোম্পানির জুয়েলার্স-এর কর্ণধার রূপক সাহা জানালেন, ‘বর্তমানে গোটা বিশ্ব অতিমারির দাপটে জেরবার, ঠিক সেই কথা মাথায় রেখে সেরাম গ্রুপ ল্যাবরেটরি থেকে যে কোনও ধরনের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করালে এখন মোট বিলের ওপর ৩০% ছাড় মিলবে। এই কার্ডের কার্যকারিতা ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত প্রযোজ্য।’ এই হেলথ কার্ড পুনর্নবীকরণ করাও যাবে বলে জানিয়েছেন তিনি। এর জন্য আলাদা করে কোনও মূল্য দিতে হবে না। এছাড়াও এই কার্ড কোভিডযোদ্ধা এবং মিডিয়া বন্ধুদের জন্য ফ্রি’তে ধার্য করা হবে বলেও জানা গেছে।

স্বাস্থ্য কার্ডের পাশাপাশি থ্যালাসেমিয়ার মতো দুরারোগ্য অসুখ প্রতিরোধে সেরাম গ্রুপের সঙ্গে জোট বেঁধে স্কুল-কলেজের শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বাড়াতেও এগিয়ে এসেছে শ্যামসুন্দর কোম্পানির জুয়েলার্স। থ্যালাসেমিয়ার জন্য যে বিশেষ ধরনের রক্ত পরীক্ষার প্রয়োজন সেরাম ল্যাবরেটরি সঙ্গে যৌথভাবে এই সংস্থা তা করবে। আজকের সময়ে দাঁড়িয়ে শ্যামসুন্দর কোম্পানির জুয়েলার্সের এই মানবিক প্রচেষ্টা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.